বিএনপি দেশের স্থিতিশীল অবস্থা মেনে নিতে পারছে না-ওবায়দুল কাদের

Home Page » আজকের সকল পত্রিকা » বিএনপি দেশের স্থিতিশীল অবস্থা মেনে নিতে পারছে না-ওবায়দুল কাদের
রবিবার, ১৫ এপ্রিল ২০১৮



ফাইল ছবি
বঙ্গ-নিউজঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন করার মতো কোনো ইস্যু নেই বলেই দেশের স্থিতিশীল অবস্থাকে বিএনপি মেনে নিতে পারছে না।

আজ রবিবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের ধর্ম বিষয়ক উপকমিটির সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কোটা সংস্কার নিয়ে তাদের আন্দোলন গড়ে তোলার রঙ্গিন খোয়াব সেটা কর্পূরের মতো বাতাসে মিশে গেছে। তাদের হাতে আন্দোলনের কোনো ইস্যু নেই। যে কারণে তারা হতাশার সাগরে ডুবে গিয়ে আবোল, তাবোল কথা বলছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশে বর্তমানে শান্তি আছে, স্থিতিশীলতা আছে। এটা বিএনপি সইতে পারছে না। তাই পহেলা বৈশাখের স্বতঃস্ফূর্ত, কালারফুল উদযাপনও তাদের ভালো লাগেনি।

তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলন নিয়ে বিএনপি যে আন্দোলন গড়ে তুলতে চেয়েছিল তা ধুলায় মিশে গেছে। বিএনপির অন্ধ রাজনীতি পহেলা বৈশাখের উৎসবকেও কাজে লাগিয়েছে। এটি হচ্ছে বিএনপির কুরুচিপূর্ণ রাজনীতি, নষ্ট রাজনীতি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি যে নতুন খোয়াব দেখেছিল তা প্রধানমন্ত্রীর ভাষণের মধ্য দিয়ে করপুরের মতো উড়ে গেছে, হারিয়ে গেছে। তাদের আর কোনো নতুন ইস্যু নেই। তাদের মাঠে নামার কোনো অবস্থাও নেই।

বৈশাখেও বিএনপি নোংরা রাজনীতিকে কাজে লাগিয়েছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, পহেলা বৈশাখে সেলিব্রেশন, কালারফুল লাখ লাখ, কোটি কোটি নর-নারীর উপস্থিতি এবং গ্রাম পর্যায়ে পহেলা বৈশাখ উদযাপন হয়েছে। এ দিনে দেশের প্রধানমন্ত্রী বক্তব্য রেখেছেন। তিনি বিএনপিকে কটাক্ষ করে কোনো বক্তব্য রাখেননি, কোনো রাজনৈতিক বক্তব্য দেননি।

তিনি বলেন, আমি নিজে বাহাদুর শাহ পার্কে যে বক্তব্য দিয়েছি তাতে বিএনপিকে আক্রমণ করে কোনো বক্তব্য রাখিনি। অথচ পহেলা বৈশাখের দিনেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতে উঠেছে। এটা অত্যন্ত দুঃখজনক। বাসস

বাংলাদেশ সময়: ১৭:০৮:০১   ৭৯ বার পঠিত   #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


‘মানুষের ঘাড়ে মানুষ’-আব্দুল বায়েস
ব্যাংকের ভল্টে জমা দেওয়া স্বর্ণ অন্য ধাতু হওয়ার বিষয় সঠিক নয়: বাংলাদেশ ব্যাংক
জয় উদযাপন করতে গিয়ে প্রাণ হারিয়েছেন দুই ফরাসি
বশেমুরবিপ্রবিতে ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর
ফ্রান্স নাকি নতুন শক্তি ক্রোয়েশিয়া ?
আয়ারল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ
এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানি
পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে ভয়াবহ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৮৫
পাকিস্তানে ফিরে বিমানবন্দরেই নওয়াজ শরীফ ও তার মেয়ে গ্রেফতার
হাইকোর্টের রায় থাকায় মুক্তিযোদ্ধা কোটা বাতিল করা সম্ভব নয়: শেখ হাসিনা

আর্কাইভ