মাদক ও দূর্নীতি বিরোধী মানব বন্ধন করায় ড.রফিকুল ইসলাম তালুকদারের কৃতজ্ঞতা প্রকাশ

Home Page » সংবাদ শিরোনাম » মাদক ও দূর্নীতি বিরোধী মানব বন্ধন করায় ড.রফিকুল ইসলাম তালুকদারের কৃতজ্ঞতা প্রকাশ
বুধবার, ১৩ জুন ২০১৮



বঙ্গ-নিউজছবি বঙ্গ-নিউজ,স্টাফ রিপোর্টার:-ড. রফিকুল ইসলাম তালুকদারের টাইম লাইন অবলম্বনে                     ১.

ধর্মপাশার মহদীপুরে গত শনিবার ৯ই জুন ২০১৮  বিকালে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী মানববন্ধনকে প্রচন্ড খরতাপ উপেক্ষা করে প্রায় অর্ধ-সহস্রাধিক জনতা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে তাৎপর্যপূর্ণভাবে সফল করেছেন… এর মাধ্যমে তারা তাদের সামাজিক দায়িত্ববোধের পাশাপাশি প্রত্যাশিত সমাজ বিনির্মাণের কার্যকরী অংশীদার হিসেবে আমার প্রতি গভীর ভালবাসা ও আস্থা প্রকাশ করেছেন…প্রিয় এলাকাবাসীকে অসংখ্য ধন্যবাদ জানাই ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি…

২.

আর যে সহস্রাধিক জনতা আমার বাড়িতে ইফতার মাহফিলে এসেছেন, প্রচন্ড আবেগ-অনুভূতি নিয়ে কথা বলেছেন,  আমার প্রতি অবিচল আস্থা প্রকাশ করেছেন এবং  আমার জন্য দোয়া করেছেন, তাদের সকলের কাছে আমি চির কৃতজ্ঞ …সকলকে ধন্যবাদ জানাই..

————————————————————

উপস্থিত এলাকাবাসী আবেগঘন-ভাষায় বলেন সুনামগঞ্জ-১ আসনে সবদলের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ড. রফিকুল ইসলাম তালুকদার সবচেয়ে মার্জিত, বিনয়ী, উচ্চশিক্ষিত এবং সৎসাহসী ও সাংগঠনিক কর্মদক্ষতা সম্পন্ন অত্যন্ত ক্লিন ইমেজের অদিবাসি  এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থীতা প্রত্যাশী। ড. রফিক দল, এলাকা ও জাতির সম্পদ। তার পক্ষে সত্যিকারের সাংসদীয় দায়িত্ব পালন করা সম্ভব। তার পক্ষে আইন ও সরকারের নীতি প্রণয়নে ও আন্তর্জাতিক সম্পর্ক র্উন্নয়নে কার্যকরী অবদান রাখা সম্ভব। তার পক্ষেই হাওড় অঞ্চলের সত্যিকারের উন্নয়ন এবং গণমানুষের মুক্তি নিশ্চিত করা সম্ভব।

তারা আরও উল্লেখ করেন যে ছাত্র জীবন থেকেই সে বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ সৈনিক। আর এই তালুকদার বাড়িতেই ১৯৭১ সালে ৯ মাসব্যাপী মোহনগঞ্জ  ও নেত্রকোনা অঞ্চলের মুক্তিযুদ্ধের ক্যাম্প ছিল। তার দাদা মক্রম আলী  তালুকদার ব্রটিশ আমলে প্রতীতযশা গ্রাম পঞ্চায়েত ছিলেন। প্রখ্যাত বাউল সাধক উকিল মুন্সী তার মাতামহীর পিতা।

উপস্থিত জনতা বলেন সুনামগঞ্জ-১ এর সাধারণ মানুষের সাথে তার সম্পর্ক অত্যন্ত নিবিড়। আমরা খুঁজ নিয়েছি মধ্যনগর, তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা সব জায়গায় সাধারণ মানুষের কাছে তার ব্যাপক আলোচনা শুনা যায়। মানুষের মুক্তির জন্যই তার রাজনীতি। উপস্থিত জনতা আরও উল্লেখ করেন যে তার মত একজন বিশ্ববিদ্যালয় শিক্ষকের ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গবেষকের গণমানুষের পাশে এসে তৃণমূলের রাজনীতির মূল বিষয়ই হল এই অবহেলিত হাওড় অঞ্চলের উন্নয়ন এবং গণমানুষের মুক্তি।

বাংলাদেশ সময়: ১৯:১০:২৩   ৭০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সংবাদ শিরোনাম’র আরও খবর


ভাঙ্গায় জামায়াতের গোপন বৈঠক চলাকালে সাবেক জেলা আমিরসহ ৪৬ নেতা-কর্মী আটক
প্রথম ম্যাচে ড্র করল ব্রাজিলও
প্রথম ম্যাচে ড্র করল ব্রাজিলও
ঢাকায় চাকরি করেন কয়েক লাখ তরুণী,তাদের বিনোদনের সুযোগ কতটা রয়েছে
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু, ২৬ জুন ভোট
ঈদের ছুটি শেষ,সোমবার থেকেই সরগরম হয়ে উঠবে সব অফিস আদালত
‘মওদুদ আহমেদ তার নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন: ওবায়দুল কাদের
যে কোনো পরাশক্তি দলের বিপক্ষে দুর্বার ম্যাক্সিকো
ড্র করে মাঠ ছাড়ায় আর্জেন্টিনা ভক্তরা হতাশ হয়েছে
ব্যারিস্টার মওদুদ আহমদের অভিযোগ নিজ বাড়িতে তিনি অবরুদ্ধ

আর্কাইভ