জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী রেজিস্ট্রার এবং জনসংযোগ পরিচালককে কর্মকর্তা-কর্মচারীরা অভিনন্দন জানিয়েছেন

Home Page » Wishing » জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী রেজিস্ট্রার এবং জনসংযোগ পরিচালককে কর্মকর্তা-কর্মচারীরা অভিনন্দন জানিয়েছেন
রবিবার, ১ জুলাই ২০১৮



রহিমা কানিজ প্রথম নারী রেজিস্ট্রার ও আবদুস সালাম মিঞা
বঙ্গ-নিউজ,  জাবি প্রতিনিধিঃ  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) রহিমা কানিজ প্রথম নারী রেজিস্ট্রার ও আবদুস সালাম মিঞা জনসংযোগ অফিসের পরিচালক হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। আজ রোববার বিদায়ী রেজিস্ট্রার আবু বকর সিদ্দিকের কাছ থেকে রহিমা কানিজ ও বিদায়ী পরিচালক মীর আবুল কাশেমের কাছ হতে সালাম মিঞা দায়িত্ব গ্রহণ করেন।

আবু বকর সিদ্দিক ও মীর আবুল কাশেম গত শুক্রবার অবসরে যাওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম তাদেরকে সাময়িকভাবে এ দায়িত্ব দেন। নতুন দায়িত্ব গ্রহণের পর তাদের বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয়ে রহিমা কানিজ বলেন, রেজিস্ট্রার পদে আমাকে সাময়িকভাবে দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে ধন্যবাদ জানাই। বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ ও বিধি অনুযায়ী বিশ্ববিদ্যালয় পরিচালনায় প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবো। দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করছি।

আবদুস সালাম মিঞা বলেন, উপাচার্য আমাকে যে দায়িত্ব দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের স্বার্থ রক্ষার্থে তা যথাযথভাবে পালন করবো।

উল্লেখ্য, রহিমা কানিজ ১৯৫৯ সালের ০১ নভেম্বর ঢাকায় জন্মগ্রহণ করেন। তার পৈত্রিক নিবাস মানিকগঞ্জ সদর থানার বেতিলা গ্রামে। তিনি ১৯৭৪ সালে এসএসসি, ১৯৭৬ সালে এইচএসসি এবং ১৯৮৫ সালে সোভিয়েত ইউনিয়নের দানিয়েৎস্ক স্টেট ইউনিভার্সিটি থেকে অর্থনীতিতে এমএসসি ডিগ্রি লাভ করেন। তিনি জাবিতে ১৯৯৪ সালের ১২ ডিসেম্বর সহকারী রেজিস্ট্রার হিসেবে যোগদান করে ২০০১ সালের ১৮ এপ্রিল তিনি উপ-রেজিস্ট্রার পদে পদোন্নতি লাভ করেন।

এদিকে আবদুস সালাম মিঞা ১৯৮৬ সালের ১৫ জুলাই এ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসে সিনিয়র রিপোর্টার পদে যোগদান করে ১৯৯৪ সালের ৯ জুন তিনি সহকারী জনসংযোগ অফিসার এবং ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর উপ-জনসংযোগ অফিসার পদে পদোন্নতি লাভ করেন।

বাংলাদেশ সময়: ২০:৩৬:৫১   ১২১৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

Wishing’র আরও খবর


বাউল সম্রাট শাহ আব্দুল করিমের মৃত্যু বার্ষিকী অাজ
আজ শিল্পী মইদুল ইসলামের শুভ জন্মদিন
সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম `জনপ্রশাসন পদক-২০১৮’ পাচ্ছেন
পিআইবি মহাপরিচালক মো. শাহ আলমগীরের মেয়াদ আরো ১ বছর বাড়ানো হয়েছে
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী রেজিস্ট্রার এবং জনসংযোগ পরিচালককে কর্মকর্তা-কর্মচারীরা অভিনন্দন জানিয়েছেন
স্বপ্ন সুখের ঝুলি-দেওয়ান লালন আহমেদ
“সোনার মানুষ হবি” মঙ্গলের যাত্রা …শুভ হোক ১৪২৫
এসো হে বৈশাখ এসো, এসো; আসো হে ১৪২৫ ( come O Boishakh come upon us.)
বিশ্ব ভালবাসা দিবস এর যত কথা ! (ভিডিও সহ)
ভাষাবিদ মাসুদ এ খানের জন্মদিন পালিত

আর্কাইভ