পাটগ্রামে বেগম জিয়ার মুক্তি চেয়ে লাগানো বিলবোর্ড নামিয়ে ফেলায় জনগণের মনে ক্ষোভ

Home Page » সারাদেশ » পাটগ্রামে বেগম জিয়ার মুক্তি চেয়ে লাগানো বিলবোর্ড নামিয়ে ফেলায় জনগণের মনে ক্ষোভ
সোমবার, ৯ জুলাই ২০১৮



 বিলবোর্ড

মিজানুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট আসন ১ হাতীবান্ধা-পাটগ্রামের জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সাবেক সিনিয়র সহ-সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ন-সম্পাদক এ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল রাজনৈতিক ভাবে প্রতিহিংসার স্বিকার হয়েছেন।
জানা গেছে ঈদুল ফিতর উপলক্ষে দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচনী এলাকার জনগণ কে বিলবোর্ডের মাধ্যেমে ঈদের শুভেচ্ছা জানিয়ে ছিলেন কিন্তু রাতের আধাঁরে দূর্বতারা মনোনায়ন প্রত্যার্শীর গাছে লাগানো বিলবোর্ড গাছ থেকে নামিয়ে ছিরে ফেলে। এতে রাজনৈতিক ভাবে প্রতিহিংসার শিকার হয়েছেন বলে ধরণা করছেন।
জানা গেছে, রাঁতের আধারে কে বা কাহারা পাটগ্রাম উপজেলার সোহাগপুর মোড়,রেল স্টেশন,উপজেলা মোড়,আন্তঃজেলা মোড়,সরকারী কলেজ মোড় ও আদর্শ কলেজ মোড় থেকে এসব বিলবোর্ড নামানো হয়েছে।
এ ব্যাপারে পাটগ্রাম উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ জানান, দলের মধ্যে এক কুচক্রী মহল এ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল ভাইয়ের জনপ্রিয়তা নষ্ট করার জন্য ও তার জনপ্রিয়তা সহ্য না করতে পেরে তার দেয়া বিলবোর্ড দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির বিলবোর্ড রাঁতের আঁধারে নামিয়ে ফেলে।
মনোনয়ন প্রত্যার্শী এ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল বলেন, দলের জন্য অনেক ত্যাগ করেছি। অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। আমাকে মনোনয়ন দিলে অবহেলিত এলাকার উন্নয়নে কাজ করে যাব। আর এই ভেবে জনগনের পাশে সব সময় থাকি। আমার এই এলাকায় ব্যাপক জনপ্রিয়তা গড়ে উঠেছে। কিন্তু কে বা কাহারা আমার দেয়া দলের বিলবোর্ড গুলো নামিয়ে ফেলেছে। এতে করে দলের সুনাম নষ্ট ও আমার জনপ্রিয়তা নষ্ট করা চেষ্টা করতেছে। এই দুঃখজনক ঘটনাটিকে আমি মনে করি এটি রাজনৈতিক প্রতিহিংসা শিকার ছারা আর কিছুই না।

বাংলাদেশ সময়: ১১:২৫:৪৭   ২১৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন-এমপি রতন
মধ্যনগরে বিএনপির জনসভা অনুষ্ঠিত
মানবতাবিরোধী সাঈদীর পুত্রকে প্রত্যাখ্যান করে নাজিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
কে হচ্ছে বিজয়ী? শশুর-শালা না জামাই, নৌকা ও ধানের শীষে লড়াই !
জিয়ার হত্যাকাণ্ডের পর যে সঙ্কটে পড়েছিল বর্তমানে তার থেকেও বড় সঙ্কটে রয়েছে বিএনপি
ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ, আজও জয়ের লক্ষ্যে মাঠে নামবে
খালেদা নয়, এবার ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রচারণায় নেতৃত্ব দেবেন ড. কামাল হোসেন
যুক্তফ্রন্টের মুখে এখন ‘ধাপে ধাপে ভারসাম্য’ আনার কথা
কাজী জাফর উল্লাহ’র জনসভায় মানুষের ঢল, নৌকার পালে আবার জোয়ার
“হেরে যাওয়ার পরও যেন মোবারকবাদ দেয়া যায়, এমন কাজ করুন” আ আঃলীগকে ডঃ কামাল

আর্কাইভ