পাটগ্রামে বেগম জিয়ার মুক্তি চেয়ে লাগানো বিলবোর্ড নামিয়ে ফেলায় জনগণের মনে ক্ষোভ

Home Page » সারাদেশ » পাটগ্রামে বেগম জিয়ার মুক্তি চেয়ে লাগানো বিলবোর্ড নামিয়ে ফেলায় জনগণের মনে ক্ষোভ
সোমবার, ৯ জুলাই ২০১৮



 বিলবোর্ড

মিজানুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট আসন ১ হাতীবান্ধা-পাটগ্রামের জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সাবেক সিনিয়র সহ-সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ন-সম্পাদক এ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল রাজনৈতিক ভাবে প্রতিহিংসার স্বিকার হয়েছেন।
জানা গেছে ঈদুল ফিতর উপলক্ষে দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচনী এলাকার জনগণ কে বিলবোর্ডের মাধ্যেমে ঈদের শুভেচ্ছা জানিয়ে ছিলেন কিন্তু রাতের আধাঁরে দূর্বতারা মনোনায়ন প্রত্যার্শীর গাছে লাগানো বিলবোর্ড গাছ থেকে নামিয়ে ছিরে ফেলে। এতে রাজনৈতিক ভাবে প্রতিহিংসার শিকার হয়েছেন বলে ধরণা করছেন।
জানা গেছে, রাঁতের আধারে কে বা কাহারা পাটগ্রাম উপজেলার সোহাগপুর মোড়,রেল স্টেশন,উপজেলা মোড়,আন্তঃজেলা মোড়,সরকারী কলেজ মোড় ও আদর্শ কলেজ মোড় থেকে এসব বিলবোর্ড নামানো হয়েছে।
এ ব্যাপারে পাটগ্রাম উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ জানান, দলের মধ্যে এক কুচক্রী মহল এ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল ভাইয়ের জনপ্রিয়তা নষ্ট করার জন্য ও তার জনপ্রিয়তা সহ্য না করতে পেরে তার দেয়া বিলবোর্ড দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির বিলবোর্ড রাঁতের আঁধারে নামিয়ে ফেলে।
মনোনয়ন প্রত্যার্শী এ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল বলেন, দলের জন্য অনেক ত্যাগ করেছি। অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। আমাকে মনোনয়ন দিলে অবহেলিত এলাকার উন্নয়নে কাজ করে যাব। আর এই ভেবে জনগনের পাশে সব সময় থাকি। আমার এই এলাকায় ব্যাপক জনপ্রিয়তা গড়ে উঠেছে। কিন্তু কে বা কাহারা আমার দেয়া দলের বিলবোর্ড গুলো নামিয়ে ফেলেছে। এতে করে দলের সুনাম নষ্ট ও আমার জনপ্রিয়তা নষ্ট করা চেষ্টা করতেছে। এই দুঃখজনক ঘটনাটিকে আমি মনে করি এটি রাজনৈতিক প্রতিহিংসা শিকার ছারা আর কিছুই না।

বাংলাদেশ সময়: ১১:২৫:৪৭   ১০২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


মধ্যনগর থানা বিএনপি’র বিক্ষোভ মিছিল
মধ্যনগর থানা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
সাতক্ষীরায় অভিযান চালানর পর ৭২ জন আটক
চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
লন্ডন প্রবাসী জনপ্রিয় লেখিকা গুলশান আরা রুবিকে সাহিত্য সম্মাননা প্রদান
ভাঙ্গার সেই কথিত ধর্ষিতার সেফ হোমের চালা ভেঙ্গে পলায়ন
নাটোরে জেহাদি বইসহ ৩ ‘জেএমবি’ সদস্য গ্রেফতার
সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম `জনপ্রশাসন পদক-২০১৮’ পাচ্ছেন
মধ্যনগর থানা শাখা তরুনলীগের আহবায়ক কমিটি অনুমোদন
কালিয়াকৈরে জবা কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

আর্কাইভ