ইংল্যান্ড ফাইনালে উঠলে সোমবার রাষ্ট্রীয় ছুটি!

Home Page » আজকের সকল পত্রিকা » ইংল্যান্ড ফাইনালে উঠলে সোমবার রাষ্ট্রীয় ছুটি!
বৃহস্পতিবার, ১২ জুলাই ২০১৮



 ঐতিহাসিক ফাইল ছবি

বঙ্গ-নিউজঃ ইংল্যান্ড এবার যে গতিতে ছুটছে তাতে করে দলটিকে ফাইনালে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না। ১৯৬৬ সালের পর এই প্রথমবার ত্রি লায়ন্সদের শিরোপার অন্যতম দাবিদার মনে করা হচ্ছে। স্বভাবতই দারুণ খুশি ইংল্যান্ড সমর্থকরা। হ্যারি কেনের দল ফাইনালে উঠলে খেলা দেখা ও উদযাপন করার জন্য সোমবার সরকারি ছুটি চাইছেন ইংলিশ ফুটবলভক্তরা।

১৫ জুলাই রোববার বাংলাদেশ সময় রাত নয়টায় অনুষ্ঠিত হবে রাশিয়া বিশ্বকাপের ফাইনাল। দীর্ঘ ৫২ বছর পর ফাইনালে ওঠার হাতছানি ইংলিশ দলটির সামনে। ফাইনাল খেলা যখন শুরু হবে রাশিয়াতে তখন সময় সন্ধ্যা ছয়টা, ইংল্যান্ডে বিকেল চারটা। যদিও রোববার ইংল্যান্ডে সরকারি ছুটি। কিছু রাজ্যে শুক্রবার এমনকি শনিবারেও সাপ্তাহিক ছুটির প্রচলন রয়েছে। রাত জেগে খেলা দেখা, গলা ভরে পান করা এমনকি হেরে গেলে শোক পালন করার পর পরদিন আবার কর্মক্ষেত্রে যেতে হবে ইংল্যান্ডবাসীকে। এটা অবশ্যই বিরক্তিকর। তবে দেশবাসীকে খেলা দেখা ও জয় উদযাপনের সুযোগ করে দিতে দারুণ এক উদ্যোগ দিয়েছেন কিছু ফুটবলভক্ত।

সোমবারও সরকারি ছুটির আবেদন করেছে ইংলিশ ফুটবলভক্তরা। তাদের দাবি, ইংল্যান্ড যদি ফাইনালে ওঠে আর জেতে তাহলে তো সীমা ছাড়াবে আনন্দ। এই কারণে সোমবারও সরকারি ছুটির দাবি জানিয়েছেন তারা। এ পর্যন্ত এক লাখেরও বেশি মানুষ এতে সম্মতি জানিয়েছে। ধারণা করা হচ্ছে, ইংল্যান্ড ফাইনালে উঠলে সরকারের পক্ষ থেকে সোমবার সরকারি ছুটির ঘোষণা আসতে পারে। তবে এজন্য ইংল্যান্ডকে প্রথমে ফাইনালে উঠতে হবে কিন্তু!

বাংলাদেশ সময়: ০:৩৭:৪৯   ১১৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


মামলা করব এখন থেকে আমরা : ফখরুল
‘নৌকা’ ‘নৌকা’ চিৎকার শুনেছেন গ্যালারিতে সাকিব
প্রথম ম্যাচে উড়ন্ত জয়ে সিরিজ সূচনা করেছে বাংলাদেশ। টাইগাররা
সংসদ নির্বাচন বিএনপি, ঐক্যফ্রন্ট ও ২০ দলের প্রার্থী যারা
মামলা নিয়ে কানামাছি খেলেছেনখালেদা জিয়া : কাদের
খালেদা জিয়ার কার্যালয়ে মাইকিং, ঝামেলা করা নিষেধ
চেয়ারপাসন খালেদা জিয়ার গুশলানের কার্যালয়ে বিক্ষুব্ধ কর্মী-সমর্থকদের হামলা
দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা রাকিব নিহত
ন্যায়বিচারের জন্য ইসিকে ধন্যবাদ মির্জা ফখরুলের ইসলাম আলমগীর
মা-বাবার কাছে ক্ষমা চাইল পরিচালনা কমিটি

আর্কাইভ