নেত্রকোনা-১আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অসহায় কামাল

Home Page » এক্সক্লুসিভ » নেত্রকোনা-১আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অসহায় কামাল
শনিবার, ১১ আগস্ট ২০১৮



অসহায় কামালআল-আমিন আহমেদ সালমান,স্টাফ রিপোর্টার বঙ্গ-নিউজঃ-একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-১আসনে চলছে আওয়ামীলীগ-বিএনপি মনোনয়ন প্রত্যাশীদের পদচারনা । এখন জাতীয় নির্বাচনের ৪মাস  সময় বাকি। ইতোমধ্যেই ১৫৭ নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) নির্বাচনী এলাকার রাজনীতির পালে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। দেশের অন্যতম প্রধান দুইটি রাজনৈতিক দলের বিভিন্ন নেতারা মনোনয়নের প্রত্যাশায় সরগরম করে তুলেছেন পুরো এলাকা। মনোনয়ন লাভের আশায় প্রার্থীরা গণসংযোগ চালাচ্ছেন দুই উপজেলার বিভিন্ন এলাকায়।
আওয়ামী লীগ ও বিএনপির হেভিওয়েট ও চেনামুখের পাশাপাশি নতুন প্রার্থীদের সংখ্যাও কম নয়। কলমাকান্দা-দুর্গাপুর এ দুই উপজেলার প্রতিটি সড়কে শোভা পাচ্ছে মনোনয়ন প্রত্যাশীদের ব্যানার ও ফেস্টুন।আজ শনিবার(১১ই আগষ্ট) দূর্গাপুর যাওয়ার সময় দূর্গাপুর বাজার মোড়ে একটি গাছের ওপর লাগানো একটি ব্যানারে লক্ষ করা যায় যে নেত্রকোনা-১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ওয়ার্ড যুবলীগের সভাপতি অসহায় কামাল।
অনুসন্ধানে দেখা গেছে,তাকে(অসহায় কামাল) ঘিরেই দুই উপজেলা জুড়ে জনমনে চলছে নানা আলোচনা ও সমালোচনার ঝড়। কে এই অসহায় কামাল? কি তার পরিচয়? কেনই বা তাকে নিয়ে এত আলোচনা সমালোচনা? তিনি কি মনোনয়ন পাবেন? আবার কেউ কেউ নির্বাচনের আগ মুহুর্তে অসহায় কামালকে নিয়ে নিছকই বিনোদন ভাবনা ভাবছেন।
অসহায় কামাল দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটির সাবেক সভাপতি। বাস্তুভিটাহীন অসহায় কামাল বর্তমানে দুর্গাপুর উপজেলার দক্ষিণপাড়া আবাসন প্রকল্পের ১০/১ কক্ষে বসবাস করছেন।
অসহায় কামাল বঙ্গ-নিউজকে জানায়, দেশের ৩০০ আসনের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবশ্যই একটি আসন অসহায় প্রার্থীর জন্য বরাদ্দ রাখবেন এবং সে আসনটি হবে ১৫৭ নেত্রকোনা-১ আসন। আমি আশাবাদী আমাকে দলীয় মনোনয়ন দিয়ে দেশে একটি নজির স্থাপন করবেন মাননীয় প্রধানমন্ত্রী ।

বাংলাদেশ সময়: ২০:২২:২০   ২৭১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


চ্যারিটেবল রায় আগেই লেখা হয়েছে-নজরুল ইসলাম খান
ব্রাজিল আর্জেন্টিনার সাথে খেলতে রাজি নয়
ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পদত্যাগ
মধ্যনগরে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন-এমপি রতন
জঙ্গিদের দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ,নিরাপত্তার জন্য সবাইকে সরিয়ে দেয়া হচ্ছে
সনাতন ধর্মালম্বীদের তালুকদার মোহাম্মদ শামছুজ্জোহা ডনের শারদীয় শুভেচ্ছা
সমগ্র হাওরবাসীকে হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের শারদ শুভেচ্ছা
জাতীয় ঐক্য মানে কী?কার স্বার্থে?-ড.রফিকুল ইসলাম তালুকদার
বিশ্লেষকরা বলছেন আসন ভাগাভাগির প্রশ্নে ‘জাতীয় ঐক্য ফ্রন্টে’ আরো জটিলতা বাড়বে!
ঐক্যের অভাব জাতীয় ঐক্যে , জনভিত্তি ছাড়া কোনো ঐক্য টিকে না: বলছে আওয়ামী লীগ

আর্কাইভ