যুগে যুগে এরা থাকবে, এদের মুখোশ উন্মোচন করুন :মতিয়া চৌধুরী

Home Page » জাতীয় » যুগে যুগে এরা থাকবে, এদের মুখোশ উন্মোচন করুন :মতিয়া চৌধুরী
বুধবার, ১৫ আগস্ট ২০১৮



ছবি সংগৃহীত  বঙ্গ-নিউজ: গণফোরামের সভাপতি ও বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেনের সমালোচনা করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা জীবন-মৃত্যু বাজি রেখে মানুষের জন্য রাজনীতি করে। সেখানে এই (কামাল হোসেন) পুতিগন্ধময় দালাল, রাজাকার ও বিদেশিদের পা-চাটারা টিকে থাকবে না। তবে যুগে যুগে এরা থাকবে। এদের মুখোশ উন্মোচন করতে যুবলীগের তরুণদের আমি আকুল আবেদন জানাই।

মঙ্গলবার (১৪ আগস্ট) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় কামাল হোসেনের ক-ম উল্টো করলে ‘মাকাল’ হোসেন হয়ে যায় বলেও মন্তব্য করেন তিনি।

কৃষি মন্ত্রী বলেন, শব্দটা একটু উল্টাপাল্টা করলে মাকাল হয়ে যায়। আমি ওদিকে যাব না। যাই হোক কামাল হোসেন সাহেবরা নামছেন। কিন্তু জীবনে তো কোনো দিন ডাইরেক্ট ইলেকশনে পাস করেননি। একটা সিট দেখান যেখানে উনি ইলেকশনে পাস করে আসবেন। আপনার বিরুদ্ধে বিলাই (বিড়াল) দাঁড়া করে দিবো। বিলাই পাস করবে।

অন্যদিকে শান্তি কমিটিতে থাকা সাবেক বিচারপতি এসকে সিনহা দুর্নীতি করে বিদেশে চলে গেছেন। এখন দেশকে নিয়ে ষড়যন্ত্র করছেন। শুনছি দেশের গোপন রহস্য ফাঁস করতে একটি বই লিখছেন- বলেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, কামাল হোসেনরা কাপুরুষ, তাদের লেজ অন্যখানে বাঁধা। আজকে উনি হামকে বেটা হয়েছে। রোহিঙ্গারা যখন দেশে আসলো, তখন তাদের মুখ দিয়ে কোনো কথা বের হয়নি। এখন এসপার-উসপার করবেন। এদের ষড়যন্ত্র কখনো টিকেনি, টিকতে পারবে না।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০:৩৩:১৪   ১৬৯ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


শা’বান মাসের ১৪ ও ১৫ তারিখের মধ্যে একটি পূণ্যময় রাত শবে বরাত
পবিত্র শবেবরাত যেভাবে এলো
রোহিঙ্গারা ফিরে যেতে চায় না, থাকতে চায় বাংলাদেশে
সাধারণ রোগীদের মত ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী
দৈর্ঘ্য আরও বাড়ছে পদ্মা সেতুর
রমজানের আগেই চড়া মাংস-সবজির দাম
জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে সরকার কাজ শুরু করেছে: স্পিকার
ব্রুনাই সুলতানের আমন্ত্রণে ৩ দিনের সরকারি সফরে রোববার সেদেশে যাবেন প্রধানমন্ত্রী
মুজিবনগর দিবস ও বাংলাদেশ
মালিবাগ কাঁচাবাজারে আগুন

আর্কাইভ