মনোনয়ন বানিজ্যের হাটে রূপান্তরিত হয়েছে বিএনপির অফিস:ড. হাছান মাহমুদ

Home Page » এক্সক্লুসিভ » মনোনয়ন বানিজ্যের হাটে রূপান্তরিত হয়েছে বিএনপির অফিস:ড. হাছান মাহমুদ
বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর ২০১৮



 

 

ফাইল ছবি 

 বঙ্গ-নিউজ: বিএনপির নয়াপল্টন অফিস ও গুলশানে বেগম জিয়ার কার্যালয় এখন মনোনয়ন বানিজ্যের হাটে রূপান্তরিত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি।

বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি আয়োজিত ‘গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দী’র ৫৫ তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, চুড়ান্ত মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে এখন দেখা গেছে যারা যত বেশি চাঁদা দিতে পারছে তাদেরকেই বিএনপি মনোনয়ন দিচ্ছে। এমনকি তারা (বিএনপি) অনেক ঋণখেলাপী, দশ বছরের দন্ডপ্রাপ্ত আসামী এবং ওয়াদুদ ভূইয়া বিশ বছরের কারাদন্ডপ্রাপ্ত তাকেও নমিনেশন দিয়েছে।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি যেভাবে মনোনয়ন দিচ্ছে সেটি দেশের রাজনীতির জন্য প্রচন্ড কলঙ্কজনক এবং অশুভ। যারা মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে বাণিজ্য করে তারা যদি দেশ পরিচালনার দায়িত্ব পায় তাহলে দেশটাই তো বেঁচে দিবে। সুতরাং এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

আওয়ামী লীগের সমস্ত পর্যায়ের নেতাকর্মীদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, নির্বাচনকে সবসময় সিরিয়াসলি নিতে হবে। আমরা যদি নির্বাচনকে সিরিয়াসলি না নিই তবে সেটি ভূল হবে। কারণ প্রতিপক্ষকে দুর্বল মনে করা হলো নিজের প্রস্তুতি ভালো না হওয়া। এসময় তিনি গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দী’র স্মৃতির প্রতি গভীর শশ্রদ্ধা জ্ঞাপন করেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অন্যতম উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এড. বলরাম পোদ্দার, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, সংগঠনের সহ সভাপতি অভিনেত্রী রোকেয়া প্রাচী, সংগঠনের সাধারণ সম্পদক অরুন সরকার রানা, আওয়ামী লীগ নেতা জাফর আহমেদ জয়, শাহ আলম, বৃষ্টি রাণী সরকার, মাধবী সরকার, আফসার উদ্দিন, হাবিব উল্লাহ রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯:০৭:৫৪   ১২৫ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


পবিত্র শবেবরাত যেভাবে এলো
মির্জা ফখরুল ও ডা. জাফরুল্লাহ সহ চার জনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা
সাধারণ রোগীদের মত ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী
তারেক রহমান ও তাঁর স্ত্রী জোবাইদা রহমানের তিনটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দের নির্দেশ
মার্কিন সাময়িকী টাইমের ১০০ প্রভাবশালীর তালিকায় মাহাথির, ইমরান ও জেসিন্ডা
ওয়াসার পানি ফুটিয়ে পানযোগ্য করতে ৩৩২ কোটি টাকার গ্যাস অপচয়
মুজিবনগর দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
এক লিটার কেরোসিন ঢালা হয় নুসরাতের গলা থেকে পা পর্যন্ত
বর্ষবরন ও সাহিত্য আড্ডায় গুলশান আরা রুবীকে সম্মাননা প্রদান
ময়মনসিংহে পুরোনো বন্ধুদের সঙ্গে ভুটানের প্রধানমন্ত্রী-লোটে শেরিং

আর্কাইভ