এবার আর মোটরসাইকেলে নয়, পায়ে হেঁটে অফিসে গেলেন জুনাইদ আহমেদ পলক (ভিডিও)

Home Page » এক্সক্লুসিভ » এবার আর মোটরসাইকেলে নয়, পায়ে হেঁটে অফিসে গেলেন জুনাইদ আহমেদ পলক (ভিডিও)
বৃহস্পতিবার, ১০ জানুয়ারী ২০১৯



 

ছবি সংগৃহীত                    স্বপন চক্রবর্তী, বঙ্গ-নিউজ:  একাদশ জাতীয় সংসদে নতুন সরকারের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর দিন মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুরে যানজটের কারণে হেলমেট ছাড়া মোটরসাইকেলে চড়ে আগারগাঁওয়ে নিজের অফিসে গিয়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

ওই দিন হেলমেট না পরায় বেশ সমালোচনার মুখে পড়তে হয় সরকারের এই মন্ত্রীকে। পরে এ ঘটনায় তিনি নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশও করেছেন।

আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) তীব্র যানজটের কারণে আর মোটরসাইকেলে চড়েননি, এবার পায়ে হেঁটে অফিসে যেতে দেখা যায় জুনাইদ আহমেদ পলকে। সকালে হেঁটেই আগারগাঁওয়ে অবস্থিত আইসিটি টাওয়ারে নিজ কার্যালয়ে যান তিনি।

প্রতিমন্ত্রী পলকের এপিএস নাজমুল হক বকুল নিজের ফেসবুকে সেই ছবি ও ভিডিও পোস্ট করেন। এরপর সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

ফেসবুকে ওই ভিডিও শেয়ার দিয়ে প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল লিখেন, ‘কী বলছিলেন যেন? শো-অফ? স্ট্যান্টবাজী? হ্যাঁ, আপনার কাছে যেটা শো-অফ কিংবা পলিটিক্যাল স্ট্যান্টবাজী আমাদের জন্য সেটা রেগুলার লাইফস্টাইল। গাড়িতে হেলমেট নিয়ে ঘুরার কথা না, জরুরি ভিত্তিতে সময় বাঁচাতে মোটরসাইকেলে লিফট নিলে এক্সট্রা হেলমেট নাও পাওয়া যেতে পারে। সমালোচনার করার জন্য আপনাদের একটা হেলমেটবিহীন ছবিই যথেষ্ট, যদিও ফিরতি পথে তিনি ঠিকই হেলমেট জোগাড় করে পরেছিলেন। সেটা আপনাদের কাছে বিবেচ্য নয়।’

নাজমুল হক বকুল ফেসবুকে লিখেন, ‘সমালোচনার করার জন্য আপনাদের একটা হেলমেট বিহীন ছবিই যথেষ্ট, যদিও ফিরতি পথে তিনি ঠিকই হেলমেট জোগাড় করে পরেছিলেন সেটা আপনাদের কাছে বিবেচ্য নয়৷ মানুষটা আপনাদের সমালোচনাকে শ্রদ্ধা করেন।’

তিনি আরও লিখেন, ‘ঢাকা শহরের জ্যাম রাতারাতি দূর করা সম্ভব না। অফিসে নির্ধারিত সময়ে পৌঁছানোর দায়বদ্ধতা আছে। উনি রাজপথ এবং তৃণমূল থেকে এই পর্যন্ত এসেছেন, কিন্তু কখনই নিজেকে শেকড় থেকে বিচ্ছিন্ন করেননি৷’  ছবি সংগৃহীত  প্রসঙ্গত, গত মঙ্গলবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে দ্রুত যেতে মোটরসাইকেলে উঠেন প্রতিমন্ত্রী। সে সময় তার মাথায় হেলমেট ছিল না। পরে সেই ছবি তিনি নিজের ফেসবুক পেজে পোস্ট করে লিখেন, ‘বাইকে চড়ে প্রথম দিন অফিসে’। তবে আইনপ্রণেতা হয়েও হেলমেট ছাড়া মোটরসাইকেলে চড়ায় বেশ সমালোচনার মুখে পড়েন প্রতিমন্ত্রীজুনাইদ আহমেদ পলক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ২২:৪৭:১৩   ৭৬ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


প্রধানমন্ত্রীকে (ডাকসুর) আজীবন সদস্য করার প্রস্তাবে নুরুলের দ্বিমত
সুবর্ণচরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনার মূলহোতা রুহুল আমিনের জামিন
বাস চাপায় ছাত্র মৃত্যুর ঘটনায় ক্ষোভে উত্তাল রাজপথ
যুক্তরাষ্ট্র আ.লীগের মিষ্টি বিতরন ও বিজয় উদযাপন
১৯ মার্চ ১৯৭১, উত্তাল গাজীপুর-জয়দেবপুর
ক্রাইস্টচার্চের বাইরের শহরের দুই পুলিশ কর্মকতা ক্রাইস্টচার্চের হত্যাকারীকে ধরে ফেলেন
নিউজিল্যান্ডে বিমানবন্দর বন্ধ ঘোষণা
বিশেষ নিরাপত্তার মধ্যেও পূর্ব লন্ডনে মুসল্লির ওপর হামলা
আজ বঙ্গবন্ধুর জন্মদিন জাতীয় শিশু দিবস
নিউজিল্যান্ড থেকে দেশে ফিরছেন ক্রিকেটাররা

আর্কাইভ