মধ্যনগরের বংশীকুন্ডায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

Home Page » সারাদেশ » মধ্যনগরের বংশীকুন্ডায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বৃহস্পতিবার, ১০ জানুয়ারী ২০১৯



---স্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজঃ সুনামগঞ্জের মধ্যনগর থানার বংশীকুন্ডা দক্ষিন আওয়ামীলীগ যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে।
আজ(১০জানুয়ারী) বিকাল ৩টায় বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বংশীকুন্ডা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও মধ্যনগর থানা ছাত্রলীগের  সদস্য রাহুল তালুকদারের পরিচালনায়   অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের অন্যতম সংগঠক রাসেল আহমদ ,মধ্যনগর থানা যুবলীগের যুগ্ম সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল, থানা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সারোয়ার আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদরত আলী,সম্পাদক দেবল সরকার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,  ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্মআহবায়ক আলী হোসেন, সজল সরকার, থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জহির রায়হান, ছাত্রলীগ নেতা টনিক সরকার ।
আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরার পাশাপাশি রাসেল আহমদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ২৩:০৫:৩৩   ৯৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


পানির দেশে পানির আকাল-অসীম সরকার
পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা, তালা, কলস প্রতিকের প্রার্থী বিজয়ী
আগামী ২৯ মার্চ ঢাকা-কলকাতা জাহাজ চলাচল শুরু
ভাঙ্গায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাবিব, ভাইস-চেয়ারম্যান পদে ইছাহাক ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পারুলী নির্বাচিত
যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক তারিক হায়দার চৌধুরী অসুস্থ
ট্রেরেনের ভাড়া বাড়াচ্ছে না; রেলমন্ত্রী
হাড়িভাঙ্গা আমের নাম করনের ইতিহাস -১ -জালাল উদদীন মাহমুদ
কোকা-কোলার বিজ্ঞাপনে ‘বিকৃত বাংলা শব্দের’ ব্যবহারে প্রশ্ন করল রুল
ভুটানকে হারিয়ে সেমিতে মেয়েরা
সারাদেশে ফেসবুকে বিভ্রাট

আর্কাইভ