রঙ্গিন পর্দা থেকে রাজনীতিতে শিল্পা শিন্ডে

Home Page » আজকের সকল পত্রিকা » রঙ্গিন পর্দা থেকে রাজনীতিতে শিল্পা শিন্ডে
শনিবার, ৯ ফেব্রুয়ারী ২০১৯



 শিল্পা শিন্ডে

বঙ্গ-নিউজঃ   শিল্পা শিন্ডে ‘বিগ বস ১১’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ২০১৮ সালের ১৪ জানুয়ারি। অ্যান্ড টিভির জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর ‘ভাবিজি’ নামে দর্শকদের কাছে তিনি বেশি পরিচিত। এবার জানা গেছে, শিল্পা শিন্ডে রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। সম্প্রতি তিনি মহারাষ্ট্রের কংগ্রেসপ্রধান সঞ্জয় নিরুপম এবং চরণ সিংয়ের উপস্থিতিতে কংগ্রেসে যোগ দিয়েছেন।

সামনে লোকসভা নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলগুলো নানা হিসাব–নিকাশ করছে। সম্প্রতি ভারতে বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা গেছে, লোকসভায় মহারাষ্ট্রের কিছু আসন নিয়ে কংগ্রেস নানা পরিকল্পনা করছে। এসব আসনের জন্য বলিউড তারকাদের কথা ভাবা হচ্ছে। এই যেমন কারিনা কাপুর খান, মাধুরী দীক্ষিত। কিন্তু পরে এই দুই তারকা পৃথক বিবৃতিতে জানিয়ে দেন, রাজনীতিতে যোগ দেওয়ার ব্যাপারে তাঁদের কোনো পরিকল্পনা নেই। আর তা নিয়ে কোনো রাজনৈতিক দলের কারও সঙ্গে তাঁদের আলোচনা হয়নি।

এবার জানা গেছে, ছোট পর্দার তারকা শিল্পা শিন্ডের জনপ্রিয়তার কথা মাথায় রেখেই তাঁকে কংগ্রেসে আমন্ত্রণ জানানো হয়েছে। শিল্পা শিন্ডে নিজেও এই সুযোগ হাতছাড়া করতে চাননি। দ্রুত রাজি হয়ে যান। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে মহারাষ্ট্রে ৪৮টি আসনের মধ্যে কংগ্রেস মাত্র দুটি আসনে জয়ী হয়। এবার মহারাষ্ট্রে শরদ পাওয়ারের এনসিপির সঙ্গে মিলে লোকসভা নির্বাচনে অংশ নিচ্ছে কংগ্রেস।শিল্পা শিন্ডে মহারাষ্ট্রের এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তাঁর বয়স এখন ৪১ বছর। বাবা ড. সত্যদিও শিন্ডে ছিলেন হাইকোর্টের বিচারপতি আর মা গীতা শিন্ডে গৃহিণী। ‘বিগ বস ১১’ জেতার পর তিনি রিয়েলিটি শো ‘এন্টারটেইনমেন্ট কি রাত’, ‘দশ কা দম’ ও ‘বিগ বস ১২’তে অংশ নেন। এই তিনটি প্রতিযোগিতায় তিনি ছিলেন অতিথি। এ ছাড়া অভিনয় করেছেন ওয়েব টেলিভিশন সিরিজ ‘জিয়ো ধন ধনা ধন’-এ। এখানে তাঁর চরিত্রের নাম ‘গুগলি দেবী’।

শিল্পা শিন্ডে

বাংলাদেশ সময়: ১৫:৪৪:৫০   ২৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


সংযুক্ত আরব আমিরাতের সাথে বাংলাদেশের ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে
সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানকে প্রধান করে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটি
সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার চেষ্টাকালে,মহেশখালীতে শিশুসহ ৩১ রোহিঙ্গাকে উদ্ধার করেছে পুলিশ
স্বাভাবিক নিয়মে সময়মতোই সন্তান নিয়ে ফেলব-প্রিয়াঙ্কা চোপড়া
শাফাতের জামিন বাতিল,কারাগারে পাঠানোর নির্দেশ
নয় বছর পর মধুর ক্যানটিনে জাতীয়তাবাদী ছাত্রদল
রঙ্গিন পর্দা থেকে রাজনীতিতে শিল্পা শিন্ডে
রোহিঙ্গা শঙ্কটে শঙ্কায় সীমান্তের মানুষ
পুরোদমে চলছে মেট্রোরেল প্রকল্পের কাজ
পিকনিকের বাসে তল্লাশি চালিয়ে আড়াই লাখ ইয়াবা

আর্কাইভ