ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের শিক্ষার্থীরা বিকাশ সুবিধা পবেন

Home Page » শিক্ষাঙ্গন » ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের শিক্ষার্থীরা বিকাশ সুবিধা পবেন
রবিবার, ৫ মে ২০১৩



33543_img_0486.JPGঢাকা, ২ মে (জাস্ট নিউজ) : সম্প্রতি ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ও  বিকাশ লিমিটেড-এর সঙ্গে ছাত্রছাত্রীদের ভর্তি ফি প্রদান বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর করেছে। বিকাশ লিমিটেড-এর সেলস এবং ডিস্ট্রিবিউশন প্রধান রেজাউল হুসেইন এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের মোহাম্মদ সেকান্দার আলি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক-এর ছাত্র-ছাত্রীরা এখন নিজেদের সুবিধামতো মোবাইল ফোন থেকেই ভর্তি ফি জমা দিতে পারবেন। এই নতুন ও অভিনব সুবিধার ফলে ছাত্র-ছাত্রীদের ভর্তি ফি দেয়ার জন্য আর লাইনে অপেক্ষা করতে হবে না। এশিয়া প্যাসিফিক কর্তৃপক্ষ অন্যান্য ফি প্রদানের জন্যেও বিকাশ-এর এই অর্থসেবা চালু করার পরিকল্পনা করছেন।

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে একটি,  যা সমাজে বিভিন্ন উদ্ভাবনী উদ্যোগের মাধ্যমে ছাত্রদের শিক্ষাগত, ব্যক্তিগত এবং সামাজিক উন্নয়ন সাধন করে দেশের নেতৃত্ব প্রদান, বৈচিত্র সৃষ্টি এবং সুনাগরিকত্বের দায়িত্ব পালনে সক্ষম করে আসছে।

ব্র্যাক ব্যাংকের প্রতিষ্ঠান বিকাশ একটি মোবাইল মানি প্লাটফর্ম, যা দেশজুড়ে সফলভাবে আর্থিক সেবা প্রদান করে আসছে। বিকাশ রেজিস্টার্ড গ্রাহকগণ সহজেই তাদের মোবাইল ফোন ব্যবহার করে টাকা পাঠানো, পাওয়া ও কেনাকাটার বিল প্রদান করতে পারেন। এখন থেকে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক-এর ছাত্রছাত্রীরা তাদের ভর্তি ফি *২৪৭# ডায়াল করে বিকাশ পেমেন্ট অপশনের মাধ্যমে জমা দিতে পারবেন। বিকাশ বর্তমানে রবি, গ্রামীণফোন, বাংলালিংক এবং এয়ারটেল নেটওয়ার্কে পাওয়া যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক-এর ভাইস চান্সেলর, প্রফেসর ড. জামিলুর রেজা চৌধুরী, প্রো ভাইস চান্সেলর ড এম.আর কবীর, রেজিস্ট্রার, ড. মোহাম্মদ আব্দুল মাজিদ, ফাইনান্স ডিরেক্টর মোহাম্মদ আসাদুজ্জামান শেখ এবং বিকাশ লিমেটেডে-এর সিইও কামাল এস কাদির, বিজনেস অ্যানালিস্ট, এস.এম. জাহাদুল আরাফিন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আন্দালিব আলম, রিলেশনশিপ অফিসার, নিয়াজ মোর্শেদ খান এবং মিরাজউদ্দিন খান।

বাংলাদেশ সময়: ১৭:২৯:৫২   ৪৭০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

শিক্ষাঙ্গন’র আরও খবর


নর্থ সাউথ ইউনিভার্সিটির চার ট্রাস্টিকে পুলিশে !
স্কুলের শিক্ষক প্রশ্নফাঁস ব্যবসায় এখন কোটিপতি!
আই আই এস টি পলিটেকনিকে নবীন বরণ
টাইটানিক রহস্য
বালিশের নিচে ‘চিরকুট’ জাবির ছাদ থেকে পড়ে মৃত ছাত্রের
কালবৈশাখী ঝড়ের কবলে ক্ষতিগ্রস্ত আর্সিয়া কলেজ
রুটিন প্রকাশ এসএসসি পরীক্ষার , ১৯ জুন থেকে শুরু
ক্যানসারে আক্রান্ত হয়ে জবি শিক্ষকের মৃত্যু
পিইসি ও জেএসসি পরীক্ষা নিয়ে দুই মন্ত্রণালয় সিদ্ধান্তহীনতায়
নিউমার্কেটে সংঘর্ষে মারা গেলেন নাহিদ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement