নুরুল হক নুরকে ছাত্রলীগ হামলা করেনি,সেখানে শিবিরের লোকজন উপস্থিত ছিল :গোলাম রাব্বনী

Home Page » প্রথমপাতা » নুরুল হক নুরকে ছাত্রলীগ হামলা করেনি,সেখানে শিবিরের লোকজন উপস্থিত ছিল :গোলাম রাব্বনী
বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯



ছবি:ইন্টারনেট থেকে

বঙ্গ-নিউজ: ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রাব্বানী বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরকে ছাত্রলীগ হামলা করেনি। আর ছাত্রলীগ কেন নূরকে হামলা করবে? ছাত্রলীগের কী স্বার্থ আছে? সেখানে শিবিরের লোকজন উপস্থিত ছিল। এ ঘটনায় ছাত্রলীগ জড়িত নয়। যেহেতু প্রশ্ন উঠেছে, তাই বিষয়টি আমরা তদন্ত করে দেখব।

শিবিরের লোক থাকার যে দাবি ছাত্রলীগ করছে সে কারণেই হামলা করা হয়েছে কি-না এমন প্রশ্ন জবাবে গোলাম রাব্বানী বলেন, শুনেছি তিনি (ভিপি) রাজনৈতিক দল করবেন এবং সেটা তিনি করতেই পারেন। হামলার সঙ্গে এর কোন সংশ্লিষ্টতা নেই।

তিনি বলেন, বগুড়ার ঘটনায় তারা স্বতঃপ্রণোদিত হয়ে তদন্ত করবেন ও সংগঠনের কেউ জড়িত থাকলে তারা ব্যবস্থা নেবেন। কোন ছাড় নয়। শুধু শুধু ছাত্রলীগকে দোষারোপের করা উচিত নয় বলেও জানান তিনি।

ডাকসু ভিপির জনপ্রিয়তায় ছাত্রলীগ ভীত হয়ে পড়ছে কিংবা নির্বাচনের পরাজয় মেনে নিতে পারছে ছাত্রলীগ এমন হামলা করছে, এগুলো অতিরঞ্জিত কথা। এর কোন মানে হয় না। নির্বাচনের পর-পরই আমরা (ছাত্রলীগ) ফল মেনে নিয়েছি। তবে কেউ (নূর) যদি বলে তাহলে তো আর কিছু বলার নেই। তবে এসব অভিযোগ প্রত্যাক্ষাণ করছি কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে। ছাত্রলীগ ন্যায়ের পক্ষে সর্বদা কাজ করছে, অন্যায়ে কখনও আপোষ করেনি এবং ভবিষ্যতেও আপোষ করবে না। তবে ছাত্রলীগে বিরুদ্ধে অতিরঞ্জিত প্রচারণা প্রকাশ করা হচ্ছে, যা দুঃখজনক বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ডাকসু ভিপি থাকবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। তিনি ব্রাক্ষ্মণবাড়িয়ায় যেখানে গিয়েছেন সেখানে শিবিরের লোকজনের উপস্থিত ছিল বলে খবর আসছে। আমরা সংগঠন থেকে কোনভাবেই কোন বাধা বা হামলার কোন নির্দেশনা দেইনি।

সেখানে হয়তো শিবিরের লোক থাকায় কোন ঘটনা ঘটেছে। আর বগুড়ার ঘটনার খবর আমরা শুনেছি। আমাদের কেউ তাতে জড়িত ছিল না। তারপরেও আমরা নিজ থেকেই তদন্ত করব।

বাংলাদেশ সময়: ১৮:২৩:০২   ৪০৮ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


মার্কিন ডলারের বিপরীতে টাকার দরপতন অব্যাহত আছে
পদ্মা সেতুতে উঠতে জনগণের প্রানান্তকর প্রচেষ্টা
পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু
পদ্মা সেতু দেখতে জনস্রোত
ছবি তোলা নিষেধ পদ্মা সেতুতে দাঁড়িয়ে
উদ্বোধন উপলক্ষে পদ্মা সেতুর ট্রাফিক নির্দেশনা
দুটি বুথে পরীক্ষামূলকভাবে টোল আদায়, মাত্র ৩ সেকেন্ড টোল
সক্ষমতার জন্য বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছে পাকিস্তান
আজ ক্ষমতাসীন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী
ঠিকাদার প্রতিষ্ঠানের কাছ থেকে পদ্মা সেতু বুঝে পেল কর্তৃপক্ষ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement