মুক্তির দিনই রেকর্ড বুকে সুশান্তের শেষ ছবি “দিল বেচারা”

Home Page » প্রথমপাতা » মুক্তির দিনই রেকর্ড বুকে সুশান্তের শেষ ছবি “দিল বেচারা”
রবিবার, ২৬ জুলাই ২০২০



বহুল প্রতীক্ষিত সিনেমা “দিল বেচারা”

ইনাম মাহমুদ রিমন,প্রতিবেদক,বঙ্গ-নিউজঃ অবশেষে প্রতীক্ষার অবসান। শুক্রবার মুক্তি পেল সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি “দিল বেচারা”। ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই আইএমডিবি-তে ছবিটির রেটিং পৌঁছে যায় ১০-এ!!!

সম্প্রতি মুক্তি পায় সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’। প্রয়াত অভিনেতার শেষ ছবি দেখার জন্য অপেক্ষা করেছিলেন তাঁর অনুরাগীরা। যারা এখনো মেনে নিতে পারছিলেন না যে তাদের প্রিয় অভিনেতা মারা গেছেন।

‘দিল বেচারা’ সিনেমার ট্রেলার মুক্তির 24 ঘন্টার মধ্যেই অ্যাভেঞ্জার্সের পিছনে ফেলে দিয়ে সর্বকালের সেরা রেকর্ড গড়েছিল। শুক্রবার ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে সিনেমাটি। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবিটি দেখার অপেক্ষায় ছিলেন ফ্যানেরা। ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ যারা দেখেছেন তারা ওই ছবি দেখার আশায় বসেছিলেন তার একমাত্র কারন সুশান্ত সিং রাজপুতের অভিনয় ও তাকে শেষবার স্ক্রিনে দেখার এক বিষাদময় আনন্দ।

আর এই সিনেমায় দর্শকের মনে এমন ভাবে নাড়া দিয়ে গেল যে ওটিটি প্ল্যাটফর্মের ময়দানে তথা ভারতের সিনেমা ইতিহাসে তৈরী করল রেকর্ড। মুক্তির 3 ঘন্টার মধ্যে INTERNET MOVIE DATABASE এ সর্বকালের সেরা রেকর্ড করলো সুশান্তের দিল বেচারা।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

সিনেমার শুরুতেই যেমনটা বলা হয়েছিল “এক থা রাজা এক থা রানী দোনোমোনো মার গায়া খতম কাহিনী” ছবিটি ঠিক ততটাই কিন্তু তার মাঝে জীবনকে উপভোগ করার পাঠ দিল গল্পের প্রতিটি ইঞ্চিতে। অদ্ভুতভাবে যেই মানুষটি প্রত্যেকটা সিনেমায় বাঁচতে থাকার, জীবন উপভোগ এর পাঠ শিখিয়ে দিয়েছে তিনিই নিজে নিজেকে শেষ করে দিলেন, শেষ সাফল্য টুকু দেখে যেতে পারলেন না।

বাংলাদেশ সময়: ২২:৪০:৩২   ২৮৩ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


জ্বর-সর্দি-কাশি এখন ঘরে ঘরে
সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করতে হবে : রাষ্ট্রপতি
বিজিতকে মিষ্টি খাইয়ে দিলেন বিজয়ী আইভী
ক্রাইসিস ম্যানেজার হিসেবেও পরিচিত নানক-আজম
৫ জেলায় শৈত্যপ্রবাহ বইছে
নির্বাচন কমিশনের প্রতি মানুষের কোনও আগ্রহ নেই: হারুন
১৫ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বইমেলা
আরও দুই-একদিন থাকতে পারে শৈত্য প্রবাহ
টিএইচ খানের সম্মানে আজ সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ
দুর্নীতি রোধে কমানো হচ্ছে ভূমি কর্মকর্তাদের ক্ষমতা

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement