বড় ধাক্কা খেল ইংল্যান্ড! পাকিস্তান সিরিজে থাকবেন না স্টোকস!!

Home Page » ক্রিকেট » বড় ধাক্কা খেল ইংল্যান্ড! পাকিস্তান সিরিজে থাকবেন না স্টোকস!!
রবিবার, ৯ আগস্ট ২০২০



---

ইনাম মাহমুদ রিমন,প্রতিবেদক,বঙ্গ-নিউজঃ পারিবারিক কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজের শেষ দুই টেস্ট খেলবেন না বেন স্টোকস।অলরাউন্ডার বেন স্টোকসকে পাকিস্তানের বিপক্ষে আগামী দুই টেস্টে পাচ্ছে না জো রুটের দল। হুট করেই স্টোকসকে নিজ দেশ নিউজিল্যান্ডে উড়াল দিতে হচ্ছে। পারিবারিক কারণ দেখিয়ে দল সাউদাম্পটনে পরের দুই টেস্ট থেকে ছুটি নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

গতকাল আবার তরুণ পেসার ওলি রবিনসন দলের সঙ্গে যোগ দেন। স্টোকসের বদলি হিসেবেই হয়তো রবিনসনকে ডেকে আনা। ইংল্যান্ডের হয়ে আগের দুই টেস্টে ব্যাটসম্যান হিসেবে খেলেছেন স্টোকস। যদিও পাকিস্তানের বিপক্ষে ওল্ড ট্রাফোর্ড টেস্টে চাপের মুখে ঠিকই বল হাতে তুলে নেন স্টোকস। দ্রুত দুই উইকেট নিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।

স্টোকসের না থাকলে ইংল্যান্ড টপ অর্ডারে জায়গা হতে পারে ২২ বছর বয়সী তরুণ ব্যাটসম্যান জ্যাক ক্রলির। তরুণ ক্রলিকে নামতে হতে পারে তিন নম্বরে। অধিনায়ক জো রুট ফিরে যেতে পারেন নিজের পছন্দের জায়গা চার নম্বরে। ইংল্যান্ডের গত দুই টেস্টে স্টোকস খেলেছেন চার নম্বরে, রুট খেলেছেন তিনে।

স্টোকস না থাকায় স্বস্তি পেতে পারে পাকিস্তান। তবে অস্বস্তি বাড়বে ইংল্যান্ডের। দ্বিতীয় টেস্টের একাদশ সাজানো নিশ্চয়ই কঠিন হবে ইংল্যান্ডের। ব্যাটসম্যান স্টোকস না থাকায় ব্যাটিং অর্ডার দুর্বল হয়ে যাবে কিছুটা। টপ অর্ডারে রুট ও স্টোকস ছাড়া বাকিরা টেস্ট ক্রিকেটে একদমই নতুন। রানে থাকা ওলি পোপ ও অধিনায়ক রুটকে নিতে হবে ব্যাটিংয়ের মূল দায়িত্ব।

বাংলাদেশ সময়: ২০:৪৭:১৩   ৩০৮ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকাপের প্রস্তুতি সারল যুবারা
অস্ট্রেলিয়াকে ম্যাচ ছেড়ে দিতে বলেছিলেন সেলিম মালিক!!
দুই ম্যাচ এর টেস্ট সিরিজে জন্য ঢাকা ছেড়েছে টাইগাররা
প্রায় দুই বছর পর স্টেডিয়াম খুলেছে, টিকিটের জন্য ভিড়
সাকিব কলকাতা নাইট-রাইডার কে জেতালেন
৭ উইকেটে জয় বাংলাদেশের
টি২০ বিশ্বকাপের আগে শেষ সিরিজ খেলবে বাংলাদেশ
অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের ঐতিহাসিক সিরিজ জয়
সাকিব ও মুস্তাফিজ খেলবে আইপিএল
একজন অলিম্পিকে এক স্টার্ক ঢাকায় !!

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement