‘বার্সেলোনার হয়ে আর খেলা হচ্ছে না ভিদালের!’

Home Page » খেলা » ‘বার্সেলোনার হয়ে আর খেলা হচ্ছে না ভিদালের!’
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০



ফাইল ছবি

ইনাম মাহমুদ রিমন,প্রতিবেদক,বঙ্গ-নিউজঃ বার্সেলোনার হয়ে তিন বছরে তিনটি চ্যাম্পিয়নস লিগ জিততে চেয়েছিলেন আর্তুরো ভিদাল। কিন্তু বার্সেলোনায় তিন মৌসুমই কাটানো হচ্ছে না ভিদালের। নতুন কোচ রোনাল্ড কোমানের পরিকল্পনায় তিনি নেই, এটা আগেই জানা গিয়েছিল।। আজকের নতুন খবর হলো, কালই নতুন ক্লাবে যোগ দিতে পারেন চিলিয়ান মিডফিল্ডার।

তিনটি চ্যাম্পিয়নস লিগ জেতার স্বপ্ন নিয়ে এসেছিলেন বার্সেলোনায়, একটিও জেতা হয়নি। সর্বশেষ চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের আগে দম্ভ কম দেখাননি ভিদাল। ম্যাচের আগে বায়ার্ন মিউনিখকে প্রায় উড়িয়েই দিয়েছিলেন। বলেছিলেন, বুন্দেসলিগার কোনো দলের মুখোমুখি হচ্ছে না বায়ার্ন মিউনিখ, বিশ্বের সেরা দলের বিপক্ষে খেলতে যাচ্ছে তারা। সেরা দল কারা সেটা ৮-২ গোল ব্যবধান দিয়েই জানিয়ে দিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা।

বার্সেলোনার জার্সিতে আর দেখা যাবে না ভিদালকে

এভাবে স্বপ্ন গুঁড়িয়ে যাওয়ার পর বার্সেলোনার সংস্কৃতি নিয়েই প্রশ্ন তুলে দিয়েছিলেন ভিদাল, ‘গত তিন বছর যেমন কাটল বার্সেলোনার, সেটা এমন ক্লাবের প্রাপ্য নয়। বিশ্বের সেরা দলের মাত্র ১৩ জন পেশাদার খেলোয়াড় থাকলে চলে না। সব সময় ডিএনএ (বার্সেলোনার পাসিং ফুটবল) নিয়ে জেতা যায় না। মেসি বিশ্বের সেরা খেলোয়াড়, ভিন্ন গ্রহের, কিন্তু ভালো ফল পেতে হলে তাঁরও সাহায্য দরকার।’

গোল জানাচ্ছে, মেসিকে সাহায্য করা আর হচ্ছে না ভিদালের। কোমান তো ক্লাবে এসেই লুইস সুয়ারেজকে বিদায় নিতে বলেছেন। এরপরই ভিদালকেও বলা হয়েছে ভবিষ্যৎ ঠিক করে নিতে। পথ ঠিক হয়ে গেছে ভিদালের। ইতালিতে ফিরছেন, আন্তোনিও কন্তে তাঁর প্রিয় শিষ্যকে ডেকে পাঠিয়েছেন ইন্টার মিলানে। আর বলতে গেলে প্রায় মুফতেই ইন্টারে যাচ্ছেন ভিদাল। ১০ লাখ ইউরোর বিনিময়ে বার্সেলোনার হাত থেকে ভিদালকে বুঝে নিচ্ছে ইন্টার।

বাংলাদেশ সময়: ১৪:১৬:৫৫   ৩৬০ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


গোলরক্ষক রুপনার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর
বাঘিনীদের ছাদখোলা বাসে সংবর্ধনা: তৈরি হচ্ছে ছাদখোলা বাস
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড
যুবসমাজকে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় আন্তরিক হতে হবে: প্রধানমন্ত্রী
টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং এ আফিফের উন্নতি

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement