জামিন পেলেন কারাগারে বিয়ে করা আসামী…!

Home Page » সারাদেশ » জামিন পেলেন কারাগারে বিয়ে করা আসামী…!
বুধবার, ২ ডিসেম্বর ২০২০



ফাইল ছবি

মোঃ আরিফ হুসাইন,প্রতিবেদক বঙ্গনিউজঃ হাইকোর্টে জামিন পেলেন কারাগারে বিয়ে হওয়া ধর্ষণ মামলার আসামি। ফেনীর কারাগারে বিয়ে হওয়া ধর্ষণ মামলার আসামি জহিরুল ইসলাম জিয়াকে আজ সোমবার এক বছরের জামিন দিয়েছেন হাইকোর্ট।

ফেনীর কারাগারে বিয়ে হওয়া ধর্ষণ মামলার আসামি জহিরুল ইসলাম জিয়াকে এক বছরের জামিন দিয়েছেন হাইকোর্ট।গত সোমবার বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। আসামির আইনজীবী ফারুক আলমগীর চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছে।। এর আগে ফেনীর ধর্ষণ মামলার আসামি জিয়া কারাগারে থেকে বিয়ে করে মুক্তির জন্য জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। ১৯ নভেম্বর ফেনীর কারাগারে আসামির সঙ্গে বিয়ে হয় ধর্ষণের অভিযোগকারী তরুণীর।

মামলার আসামি জহিরুল ইসলাম ওরফে জিয়া উদ্দিনের বাড়ি ফেনীর সোনাগাজীর চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ পশ্চিম চর দরবেশ গ্রামে। গত ২৭ মে জেলার সোনাগাজীর চরদরবেশ এলাকার এক তরুণী তাঁর প্রেমিক জহিরুল ইসলাম জিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে মামলা করেন। গত ২৯ মে জিয়াকে গ্রেপ্তার করে সোনাগাজী মডেল থানা পুলিশ।

বিচারিক আদালতে ব্যর্থ হয়ে জিয়ার জামিনের জন্য হাইকোর্টে আবেদন করেন তিনি। পরে গত ১ নভেম্বর বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চ আদেশ দেন জিয়া ওই মেয়েকে বিয়ে করলে জামিনের বিষয়টি বিবেচনা করা হবে। ওই আদেশের পরই ফেনী জেলা কারাগারে তাঁদের বিয়ে সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১২:২৪:২৮   ২৩৮ বার পঠিত   #  #  #




সারাদেশ’র আরও খবর


মধ্যনগরে মানসিক প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার
মধ্যনগরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন
মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে - অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার
ঈদের শুভেচ্ছা বিনিময়ে অ্যাডভোকেট রণজিত সরকার
মধ্যনগরে ইয়াবার বিশাল চালানসহ কারবারি আটক
মধ্যনগরে হতদরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ
মধ্যনগরে ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
মধ্যনগরে সংরক্ষিত নারী ইউপি সদস্যের উপর হামলা
রবিকর ফাউন্ডেশন এর উদ্যেগে অর্ধশত ফ্যামীলিকে ঈদ উপহার সামগ্রী উপহার
উত্তরণ ফাউন্ডেশনের অনন্য উদাহরণ ‘মানবিক উদ্যোগ’

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement