মধ্যনগরে বাঁশের বেড়া দিয়ে পথ চলাচলে বাঁধা

Home Page » সারাদেশ » মধ্যনগরে বাঁশের বেড়া দিয়ে পথ চলাচলে বাঁধা
বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০



মধ্যনগরে বাঁশের বেড়া দিয়ে পথ চলাচলে বাঁধাস্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজঃ  সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার সদরে মধ্যনগর গ্রামে প্রতিবেশীকে বাশেঁর বেড়া ও নেট জাল দিয়ে অবরোদ্ধ রাখার অভিযোগ উঠেছে।

অভিযোগে  জানা যায় জায়গা সংক্রান্ত বিষয়ের জের ধরে বুধবার মোঃছমেদ আলীর পুত্র , মোঃআল-আমিন মিয়া বাদী হয়ে মধ্যনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে বিবাদী করা হয়েছে প্রতিবেশী মৌলা মিয়া নামক গংদের বিরুদ্ধে।

বাদী আল আমীন ও  তার পিতা ছমেদ আলী বলেন নিম্ন বর্ণিত জেল নং-  ৯১,খতিয়ান নং ২৫২,দাগ ৪১৫১/৫২দুই দাগে ৮ শতক ভুমি আমাদের পুর্বপুরুষীয় রেকর্ডিয়  ভূমিতে বেড়া দিয়ে আমাদের ৪টি পরিবারকে  অবরুদ্ধ করে রাখা হয়,বেড়ার কারণে গোহালে ১৪টি গরু ঘাস খাওয়াতে মাঠে চড়াতে পারছি না।আমাদের ৪টি পরিবারকে  চারিদিকে আবদ্ধ করে মহা সড়কে উঠার রাস্তা বন্ধ করে রেখেছে,বাজারে যাতায়াতের ব্যাবস্থা পুরুটাই বন্ধ করে দিয়েছে।

বিবাদী শাহিনুর মিয়ার বলেন, জায়গা তাদের নয় আমাদের জায়গায় আমরা বেড়া দিয়েছি। প্রতিবেশি শিক্ষক মাহবুব হোসাইন বলেন- জায়গা সংক্রান্ত সমস্যা থাকতেই পারে,মালিক যেই হোক, তবে বেড়া দিয়ে রাস্তা আবরোদ্ধ করে রাখাটা একেবারেই অনুচিত।ইউনিয়ন  পরিষদের  সদস্য  ডালিশ মিয়া জানান,আমি স্থানীয়ণমান্য ব্যক্তিদের নিয়ে বসে মিমাংসায় যেতে পারিনি। মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯:২৪:১১   ৩২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


ঢাকায় নির্মাণাধীন ফ্লাইওভারের কংক্রিটের গার্ডার খসে পড়লো ক্রেন থেকে, চলন্ত গাড়ির ভেতরেই পিষ্ট হয়ে নিহত ৫
মধ্যনগরে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা
জ্বালানি তেলের দাম একলাফে ৫১ শতাংশের বেশি বাড়ানো হয়েছে
মধ্যনগরে যুব মহিলা লীগের আলোচনা সভা
মধ্যনগরে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা
মধ্যনগরে পানিতে ডোবে শিশুর মৃত্যু
মধ্যনগরে ইউপি সদস্যকে ফাঁসাতে শিক্ষকের অপচেষ্টা
মধ্যনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ
মধ্যনগরে ভারতীয় মদসহ কারবারি গ্রেফতার
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement