জনগনের আন্দোলনের মাধ্যমেই সরকার পতন চায় বিএনপি

Home Page » জাতীয় » জনগনের আন্দোলনের মাধ্যমেই সরকার পতন চায় বিএনপি
শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১



ফাইল ছবিগণ আন্দোলনের মাধ্যমেই বিএনপি ক্ষমতায় আসবে। গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য দেশ স্বাধীন হলেও ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না মানুষ। বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ এ কথা বলেন।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য দেশ স্বাধীন হলেও ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না মানুষ। স্বাধীনতা যুদ্ধের সময় যেভাবে মানুষ রুখে দাঁড়িয়েছিলো সেভাবে রুখে দাঁড়ানোর জন্য উপস্থিত বিএনপি কর্মীদের রাজপথে নেমে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশ স্বাধীন হওয়ার পর ইতিহাস বিকৃত হয়ে গেছে। লুটতরাজকারীরা মুক্তিযোদ্ধা হয়েছেন আর প্রকৃত মুক্তিযোদ্ধাদের তালিকা থেকে বাদ দেয়া হয়েছে। তিনি মিয়ানমারের কথা উল্লেখ করে বলেন সামরিক শাসনের বিরুদ্ধে লাখ লাখ মানুষ রাজপথে নেমে এসেছে। অথচ বিএনপি’র সমাবেশে পথে পথে বাঁধা দিচ্ছে যা সামরিক শাসনের চেয়েও খারাপ।

সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিুবর রহমান, বিগত সিটি করপোরেশন নির্বাচনে মনোনিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী তাবিথ আউয়াল, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল, খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু, বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৭:৫৬:০৩   ৩৯৯ বার পঠিত   #  #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


নড়াইলের শিক্ষা প্রতিষ্ঠানে এবার মোবাইল ব্যবহার নিষিদ্ধ
পদ্মা সেতুর টোল আদায়,রেকর্ড ৩ কোটি টাকা !
তিনবার জীবন পেয়ে সৌম্যর ৮১ রান
এক্সপ্রেসওয়েতে টোল আদায়ে দীর্ঘ যানজট
সাপ্তাহিক ছুটির দিন শনিবারেও ব্যাংক খোলা
পদ্মা সেতুতে বাসের নতুন ভাড়া নির্ধারণ
দেখা গেছে চাঁদ ঈদুল আজহা ১০ জুলাই
মশার বিরোদ্ধে এবার ড্রোনের অভিযান !
শিক্ষককে পিটিয়ে হত্যাকারী জিতু আটক!
এ দলের হয়ে ক্যারিবিয়ানে যাবেন মুমিনুল!

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement