হাসপাতালে গেলেন খালেদা জিয়া

Home Page » এক্সক্লুসিভ » হাসপাতালে গেলেন খালেদা জিয়া
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১



বেগম খালেদা জিয়া হাসপাতালে যাচ্ছেন

বঙ্গ-নিউজ: করোনায় আক্রান্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সিটি স্ক্যান করাতে রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) নেয়া হয়েছে। গতকাল রাত ৯টা ৪০ মিনিটের দিকে হাসপাতালে পৌঁছায় তাকে বহনকারী গাড়ি।

খালেদা জিয়ার গাড়ি হাসপাতালে পৌঁছানোর পরই নিরাপত্তার কারণে গেট বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। তবে এ বিষয়ে তার চিকিৎসকরা ও বিএনপির পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গেট বন্ধের বিষয়ে জানতে চাইলে নিরাপত্তাকর্মী জাহিদ আকবর জানান, হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়া অন্য কেউ এখন ভেতরে প্রবেশ করতে পারবে না। তার পরেও কাউকে ঢুকতে হলে কর্তৃপক্ষের অনুমতি নিতে বলা হয়েছে।

এর আগে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের নেতৃত্বে থাকা ডা. এফ এম সিদ্দিকী বলেন, করোনা আক্রান্তের এক সপ্তাহ পার করছেন ম্যাডাম। সে অনুযায়ী, দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করছেন তিনি। কোভিডের যত জটিলতা, তা দ্বিতীয় সপ্তাহেই দেখা যায়। সে জন্য তার ব্যাপারে সাবধানতা অবলম্বন করতে চাই আমরা।

ফাইল ছবি -ব্রিফিং করছেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক

খালেদা জিয়ার প্রয়োজনীয় সকল পরীক্ষা করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সব দিক থেকে তিনি মোটামুটি ভালো আছেন, আলহামদুলিল্লাহ। সিটি স্ক্যানটা বাকি আছে, তাও দ্রুত সময়ের মধ্যে করানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তবে সিটি স্ক্যান কোন হাসপাতালে করা হবে, সে বিষয়টি ওই সময় স্পষ্ট করেননি ডা. এফ এম সিদ্দিকী। কখন করা হবে, তাও পরে জানানো হবে বলে উল্লেখ করেন তিনি।

গত রোববার বেগম খালেদা জিয়ার জন্য রাজধানীর একটি হাসপাতালে আইসিইউসহ কেবিন বুকিং করে রাখার কথা জানিয়েছিলেন তার ব্যক্তিগত চিকিৎসক ও ভাগ্নে ডা. মামুন।

প্রসঙ্গত, খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় গৃহকর্মী ফাতেমাসহ ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের চিকিৎসা চলছে ফিরোজাতেই।

বাংলাদেশ সময়: ৮:৫৬:৩০   ২২৭ বার পঠিত   #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


হারিছ চৌধুরীর মারা গেছেন !
অস্ট্রেলিয়াকে ম্যাচ ছেড়ে দিতে বলেছিলেন সেলিম মালিক!!
অর্ধশত দেশ ভ্রমণকারী বাঙালী গবেষকের এক দীর্ঘ ভ্রমণ গল্প
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
কুমিল্লায় পূজামণ্ডপে কোরআন পাওয়ার জের ধরে সহিংসতা
দেশের ৩০টি ই-কমার্স প্রতিষ্ঠান গোয়েন্দা নজরদারিতে
ডঃ মুহাম্মদ ইউনূস সহ চারজন জামিন পেলেন আত্মসমর্পণে

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement