টিভি টকশোতে প্রতিপক্ষের গালে চড়, তুমুল হাতাহাতি!!

Home Page » জাতীয় » টিভি টকশোতে প্রতিপক্ষের গালে চড়, তুমুল হাতাহাতি!!
শুক্রবার, ১১ জুন ২০২১



পাকিস্তানে এক টকশোতে দুই বিতার্কিক

বঙ্গ-নিজ: পাকিস্তানের একটি টিভি চ্যানেলের টকশোতে অভুতপূর্ব ঘটনা ঘটলো। বিতর্কের এক পর্যায়ে একজন বিতার্কিক অপর বিতার্কিকের গালে চড় বসিয়ে দেন। টেলিভিশনের টকশোতে দুই রাজনীতিকের মধ্যে প্রথমে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে তা গড়ায় হাতাহাতিতে, চড় পড়ে গিয়ে সাংসদের গালে। এমন ঘটনা ঘটেছে পাকিস্তানে।

দেশটির টিভি চ্যানেল এক্সপ্রেস নিউজ জানায়, টকশোতে এক পক্ষে ছিলেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা ফেরদৌস আশিক আওয়ান। অপর পক্ষে ছিলেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেল।

‘কাল তাক’ নামক শোতে দুর্নীতি নিয়ে আলোচনার জন্য এই দুই রাজনীতিককে আমন্ত্রণ জানানো হয়েছিল। অনুষ্ঠানে তাদের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

পাকিস্তান পিপলস পার্টির জাতীয় পরিষদের সদস্য কাদির খান করাচি পশ্চিম-২ আসন থেকে এমএনএ হয়েছেন। ফেরদৌস পাক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (তথ্য ও সম্প্রচার) এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী (তথ্য)।

পাকিস্তানে এক টকশোতে দুই বিতার্কিক

খবরে বলা হয়, টকশোতে ফেরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন আব্দুল কাদির খান। জবাবে তার কাছে প্রমাণ চান এবং মানহানির মামলা করার হুমকি দেন ফেরদৌস।

এ নিয়ে দুই নেতার মধ্যে তর্কবিতর্ক চলে কিছুক্ষণ। এক পর্যায়ে পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) কাদির খানের গালে চড় মেরে বসেন ফেরদৌস। তারপর শুরু হয় হাতাহাতি।

আকস্মিক এমন ঘটনা তাকিয়ে দেখা ছাড়া কিছুই করতে পারেননি সঞ্চালক জাভেদ চৌহান। অনুষ্ঠনের সঙ্গে জড়িতরা এসে পরিস্থিতি নিয়স্ত্রণে আনেন, ততক্ষণে আরেক দফা হাতাহাতি হয় তাদের মধ্যে।

বাংলাদেশ সময়: ২১:৩৪:৪১   ৪৩৯ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
ঋণ গ্রহীতাদের নাম ওয়েবসাইটে প্রকাশের নির্দেশ
চেক ডিজঅনার মামলার রায় দুই মাসের জন্য স্থগিত
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
ষাটোর্ধ্ব মানুষ আগে পাবেন করোনার টিকার চতুর্থ ডোজ : স্বাস্থ্যমন্ত্রী
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান
এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
রওশনের সংবাদ সম্মেলন, ‘বিএনপির সঙ্গে জোট নয়’

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement