বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনায় ঘাতক সজিব গ্রেফতার

Home Page » জাতীয় » বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনায় ঘাতক সজিব গ্রেফতার
মঙ্গলবার, ২০ জুলাই ২০২১



 ফাইল ছবি

বঙ্গনিউজ;   নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনায় ঘাতক সজিব (৩০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার ১৯ জুলাই ২০২১ইং, ভোর রাতে শহরের রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে শহরের শান্তিবাগ আবাসিক এলাকার আলমগীর মিয়ার ছেলে।

সজিবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক। সোমবার ১৯ জুলাই ২০২১ইং, ভোররাত সাড়ে তিনটার দিকে রেল স্টেশন পালানোর সময় তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারের পর সজিব তার বন্ধু শরীফকে ছুরিকাঘাতের কথা স্বীকার করে সে জানায়, শরিফ তার মোবাইল নিয়ে বিক্রি করে দেয়। মোবাইল ফেরত দেয়া নিয়ে তাদের মধ্যে কয়েক দফা কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শরীফকে সে ছুরিকাঘাত করে। শরীফ এবং সজিব তারা দুজন’ই মাদকাসক্ত ছিল বলেও ওসি জানান।

শনিবার ১৭ জুলাই ২০২১ইং, রাত সাড়ে ৮টার দিকে শহরের কলেজ রোড’স্থ শ্রীমঙ্গল প্রেসক্লাবের সামনে শরিফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তার বন্ধু সজিব। মারাত্মক আহতাবস্থায় তখন শরিফ ছটফট করছিল। এসময় লোকজন এগিয়ে গেলে সে তার পরিচয় দিয়ে জানায়, শান্তিবাগ আবাসিক এলাকার সজিব তাকে ছুরিকাঘাত করেছে। এসময় সে তার ঠিকানা শহরতলীর শাহজীবাজার এলাকায় এবং তার বাবার নাম শায়েস্তা মিয়া বলে জানান। শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমাউন কবির শরিফকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে তার জবানবন্দির আলোকেই সজিবকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১:০৮:৪৮   ৩৯৪ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


মার্কিন ডলারের বিপরীতে টাকার দরপতন অব্যাহত আছে
পদ্মা সেতুতে উঠতে জনগণের প্রানান্তকর প্রচেষ্টা
পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু
পদ্মা সেতুর উদ্বোধন, কেক কাটল জাতীয় ক্রিকেট দল
অদম্য পদ্মা সেতু-মারুফ মোহাম্মদ
পদ্মা সেতু দেখতে জনস্রোত
ছবি তোলা নিষেধ পদ্মা সেতুতে দাঁড়িয়ে
উদ্বোধন উপলক্ষে পদ্মা সেতুর ট্রাফিক নির্দেশনা
দুটি বুথে পরীক্ষামূলকভাবে টোল আদায়, মাত্র ৩ সেকেন্ড টোল
সক্ষমতার জন্য বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছে পাকিস্তান

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement