আবারও নামঞ্জুর হলো জাবিন, কারাগারে পরীমনি

Home Page » জাতীয় » আবারও নামঞ্জুর হলো জাবিন, কারাগারে পরীমনি
শুক্রবার, ১৩ আগস্ট ২০২১



আদালতে পরীমণি,

বঙ্গ-নিউজ: আবারও নামঞ্জুর হলো জাবিন। কারাগারে গেলেন পরীমণি। চিত্রনায়িকা পরীমনির করা জামিন আবেদন নামঞ্জুর  করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় জামিন চেয়ে আবেদন করেন তিনি। একই সঙ্গে তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকেও কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল আজ শুক্রবার শুনানি শেষে বেলা সোয়া ৩টায় এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে এদিন বেলা ১২টার দিকে দুই দিনের রিমান্ড শেষে পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুকে আদালতে হাজির করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে, পরীমনির জামিনের আবেদন করে শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান। এ ছাড়া জামিন বাতিল চেয়ে শুনানি করেন রাষ্ট্রীয় পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে তাদের পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১০ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তার আগে গত ৫ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ তাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে পরীমণি,

পরীমনির বনানীর বাসায় গত ৪ আগস্ট দিবাগত রাতে কয়েক ঘণ্টার অভিযান শেষে তাকে ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। ওই অভিযানে পরীমনির বাসা থেকে বিভিন্ন প্রকারের বিপুল মাদকদ্রব্য জব্দ করার দাবি করে আইনশৃঙ্খলা বাহিনী। পর দিন ৫ আগস্ট দুই জনের বিরুদ্ধে মাদক আইনে বনানী থানায় মামলা করে র‌্যাব-১।

বাংলাদেশ সময়: ১৯:২১:৫১   ৩৮০ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


নির্বাচন কমিশন আইন সংসদে উঠছে কাল
মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী হাসপাতালে ভর্তি
আরেক শিক্ষার্থী হাসপাতালে, শিক্ষকদের প্রতিনিধিদল ঢাকায়
মাস্ক আমার, সুরক্ষা সবার’ ক্যাম্পেইন শুরু আজ থেকে
সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীদের চলমান আন্দোলনের প্রতি একাত্মতা জ্ঞাপন করেছে সিলেটের সংস্কৃতিকর্মীরা
কেমন হবে ৫০ বছর পরের বাংলাদেশ?
দুই সপ্তাহের জন্য শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী
যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট শুভেচ্ছা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রীকে
লক্ষ্যে পৌঁছাতে বেসামরিক প্রশাসনের সঙ্গে কাজ করতে হবে: সেনাপ্রধান
২৪ অনশনকারী শীতের সারারাত ছিলেন উপাচার্যের বাসভবনের সামনে

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement