ভাঙ্গায় পাত্র দেখার নাম করে অভিযান, ইয়াবা সহ ব্যবসায়ী গ্রেপ্তার

Home Page » সারাদেশ » ভাঙ্গায় পাত্র দেখার নাম করে অভিযান, ইয়াবা সহ ব্যবসায়ী গ্রেপ্তার
বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর ২০২১



সামাদ মাতুব্বরের বাড়ী, পরিবারের সদস্য ও প্রতিবেশী
ব্যুরো চিফ, ফরিদপুরঃ-
গ্রামের পথে হঠাৎ সাদা রংয়ের একটি গাড়ি এসে দাড়িয়েছে বিয়ের পাত্র দেখতে। গাড়ি থেকে কয়েকজন নেমে, সামাদ মাতুব্বরের বাড়ী কোন দিকে? জানতে চাইলেন প্রতিবেশীদের কাছে। প্রতিবেশীদের দেখানো পথে গন্তব্যে এগিয়ে গেলেন আগত অতিথীরা। এবার সামাদ মাতুব্বর তাদের সামনে আসতেই রুপ পাল্টে গেল অতিথিদের। তাদের পরিচয় তারা ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) কর্মকর্তাবৃন্দ। তারা জানায়, তাদের কাছে খবর রয়েছে সামাদ মাতুব্বর একজন ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারী। তার বাড়ীর ঘরের মধ্যে লুকিয়ে রাখা হয়েছে বিপুল পরিমান ইয়াবা। এরই মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হয় লোকাল থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যরা। এ সময় ডিএনসি কর্মকর্তা ও পুলিশ সদস্যদের একযোগে শুরু হয় তল্লাশি। সামাদের ছোট ভাই টুলু মাতুব্বরের ঘর থেকে লাল রংয়ের মাঝারী আকৃতির একটি বালতি ভর্তি ইয়াবা ও সরঞ্জামাদি উদ্ধার করেন কর্মকর্তারা। গত ২৩ আগস্টে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের নলিয়া গ্রামের ঘটনা সম্পর্কে সাংবাদিকদের কাছে এমনটাই জানান এলাকাবাসী ও সামাদ মাতুব্বরের পরিবারের সদস্যরা।
দীর্ঘ সময় চলা অভিযান শেষে নলিয়া গ্রামের মৃত সিরাজুল মাতুব্বরের ছেলে সামাদ মাতুব্বরকে (৪৮) গ্রেপ্তার করা হয়। সামাদ মাতুব্বরের দেয়া তথ্য অনুযায়ী তার স্ত্রী ও দুই ছেলেকে আটক না করে বাড়িতে রেখে যায় অভিযান কারীরা।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীরা জানান, প্রায় তিন বছর যাবৎ পরিবারের সদস্যদের নিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন সামাদ। তার কাছ থেকে ইয়াবা নিয়ে ভাঙ্গায় মাদকের ব্যবসা করতেন তার নিকটস্থ আত্মীয়। তারা আরও জানান, আমাদের সামনে ইয়াবার সংখ্যা দেখানো হয়নি। ধারণা করা হচ্ছে, কয়েক হাজার পিছ ইয়াবা ও সরঞ্জামাদি সহ সামাদকে গ্রেপ্তার করা হয়।
ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, তিন হাজার একশ পিছ ইয়াবা সহ সামাদ মাতুব্বরকে আটক করা হয়। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দেয়া হয়েছে। তিনি আরও জানান, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫:৫২:৩৯   ৪৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


মধ্যনগরে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে প্রতিবাদী মিছিল ও সভা
মধ্যনগরে ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ
মধ্যনগরে নবনির্বাচিত দুই চেয়ারম্যান কে সংবর্ধণা
আরও ৩ ব্যক্তির অমিক্রন শনাক্ত
মধ্যনগরে আ.লীগের মতবিনিময় সভা
করোনা সংক্রমণে রেড জোনে ঢাকা ও রাঙামাটি
নারায়ণগঞ্জের কটশিটের গোডাউন আগুন
শীতে কাবু রংপুর, ঠাণ্ডাজনিত রোগে ১১ শিশুর মৃত্যু
উচ্ছেদ বন্ধ ও পুনর্বাসন দাবিতে উত্তরায় হকারদের সড়ক অবরোধ
আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement