ভাঙ্গায় অভিযোগ ও মামলা করেও ভীতিতে রয়েছে অসহায় এক পরিবার

Home Page » বিবিধ » ভাঙ্গায় অভিযোগ ও মামলা করেও ভীতিতে রয়েছে অসহায় এক পরিবার
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১



ভুলু শেখের মাথায় সেলাইয়ের চিহ্ন
স্থানীয় প্রতিনিধিঃ   ফরিদপুরের ভাঙ্গায় চাচাত ভাই গিয়াস শেখের বিরুদ্ধে বারংবার থানায় অভিযোগ ও মামলা করেও উপায়ন্তর না পেয়ে ভয়ের মধ্যে সময় পার করছেন অসহায় ভুলু শেখের পরিবার। উপজেলার চুমুরদী ইউনিয়নের খালপাড় সদরদী এলাকার ভুক্তভোগীর অভিযোগ আসামী আদালত থেকে জামিন নিয়ে আসার পরে মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছেন। এ বিষয়ে পুনরায় থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, গিয়াস শেখ একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ মাদক সেবন ও বিক্রয় করে আসছেন। বেশ কয়েক বছর পূর্বে মাদক সরবরাহের সময় ঢাকায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। পাশাপাশি বাড়ি থাকায় চাচাত ভাই ভুলুর ছোট ছেলেকে দিয়ে ক্রেতাদের কাছে মাদক সরবরাহ করতেন গিয়াস। বিষয়টি ভুলু জানতে পেরে তার ছেলেকে দিয়ে সরবরাহের কাজ পরবর্তীতে না করানোর জন্য গিয়াসকে নিষেধ করেন। ক্ষিপ্ত হয়ে সুযোগ খুঁজতে থাকেন গিয়াস। গত ২২শে এপ্রিল ভুলু শেখ পাট ক্ষেতে নিড়ানি দিচ্ছেলেন। বিদ্যুতের মিটার লাগানোর ঘটনাকে কেন্দ্র করে এ সময় লাঠিসোঠা, কাচি প্রভৃতি দিয়ে ভুলুকে এলোপাথাড়ী মারধর ও মাথায় কোপ দেন গিয়াস শেখ, কাশেম মাতুব্বর ও পারভিন বেগম। এ ঘটনায় বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন ভুলুর স্ত্রী লাভলী বেগম। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মোঃ আব্দুল মোমিন মামলার চার্জশিট পাঠান আদালতে। আদালত থেকে জামিনে এসে ভুলুর গাছের ডাল কেটে মামলা তুলে নেয়ার হুমকি দেন গিয়াস। হুমকি দেয়ায় পুনরায় থানায় অভিযোগ করেন ভুলু। ঘটনার তদন্তে যান থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার। উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে বলেন এসআই।
ভুলু শেখ কান্নাবিজড়িত কন্ঠে বলেন, মাদক নিয়া কথা কইছি গিয়াস আমারে মারছে, আল্লাহ হায়াত দিছে তাই বাচ্ছি। হাসপাতালের রিপোর্ট দিছে মাথার আঘাত স্বাভাবিক। আঘাতের জন্য ভারী কাজ করবার পারি না। কোর্ট যদি তারে জামিন দেয় তাইলে আমি কি করবো? আমি গরিব মানুষ আমার টাকা নাই বিচারও নাই। তিনি আরও বলেন, সামনে মামলার তারিক, যদি জামিন নিয়া আইসা আমারে মাইরা ফেলায়, আমার বাচ্চাগো কি হবে?

বাংলাদেশ সময়: ১৯:৪১:০০   ১১৬ বার পঠিত   #  #  #




বিবিধ’র আরও খবর


বাংলাদেশ পুলিশের অবদান ও কৃতিত্বপূর্ণ ভূমিকার প্রশংসা করেছে জাতিসংঘ
ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটে চান্স পেতে কীভাবে পড়বো?

আজ থেকে অনার্স মাস্টার্সের ক্লাস শুরু ঢাকা কলেজে
একজন ট্রান্সজেন্ডার হলেন যুক্তরাষ্ট্রে প্রথম ৪ তারকা সহকারী স্বাস্থ্যমন্ত্রী
ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত হচ্ছে
কুমিল্লায় পূজামণ্ডপে কোরআন পাওয়ার জের ধরে সহিংসতা
দেশের ৩০টি ই-কমার্স প্রতিষ্ঠান গোয়েন্দা নজরদারিতে
মালয়েশিয়া প্রবাসীদের রেমিট্যান্স কমলো মহামারিতে ৪২ শতাংশ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement