বিয়ে অবৈধ,নাসির-তামিমার বিরুদ্ধে সমন জারি

Home Page » জাতীয় » বিয়ে অবৈধ,নাসির-তামিমার বিরুদ্ধে সমন জারি
বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১



ফাইল ছবি- নাসির হোসেন

বঙ্গ-নিউজ:জাতীয় ক্রিকেট দলে অনিয়মিত হয়ে পড়া নাসির হোসেন চলতি বছরের শুরুর দিকে বিয়ে করেন সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা তাম্মিকে। অভিযোগ ওঠে, প্রায় ১০ বছর ধরে সংসার করা আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেন তামিমা। এক পর্যায়ে গণমাধ্যমের সামনে এসে ডিভোর্স পেপার দেখিয়ে সব প্রশ্ন আর সমালোচনার জবাব দিয়েছেন এই দম্পতি।

অবশেষে  নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মিসহ তিনজনের বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। আজ  ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত এই আদেশ দিয়েছেন। সমন জারি হওয়া তৃতীয়জন হলেন তামিমার মা সুমি আক্তার। এর আগে আদালতে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন তামিমার ‘সাবেক স্বামী’ রাকিব হাসান।

কিন্তু দমে যাননি তামিমার ‘সাবেক স্বামী’ রাকিব। নিজের ‘সাবেক স্ত্রী’ এবং নাসিরের বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আদালতে মামলা করেছিলেন। মামলার অভিযোগে বলা হয়, তামিমা বাদীর সাথে স্বামী-স্ত্রীর সম্পর্ক চলমান থাকা অবস্থায় নাসিরকে বিয়ে করেছেন। যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইনে সম্পূর্ণ অবৈধ। একইসঙ্গে এটা নিকৃষ্ট ব্যভিচারের সামিল।

এ নিয়ে তদন্তের দায়িত্ব দেয়া হয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)। দীর্ঘ তদন্তের পর আজ বৃহস্পতিবার জমা দেওয়া রিপোর্টে উঠে এসেছে, নাসির-তামিমার বিয়ে অবৈধ। তামিমা ও নাসির গণমাধ্যমের সামনে এসে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত যে নথি দেশবাসীকে দেখিয়েছেন সেটা ভুয়া। জালিয়াতির মাধ্যমে ওই নথি তৈরি করা হয়েছে।

নাসির হোসেন ও তামান্না তাম্মি

এই রিপোর্টের প্রেক্ষিতে আদালতে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করে রাকিব হাসান বলেন, এতদিন আমি একা বলে এসেছি, নাসির-তামিমার বিয়ে অবৈধ। এবার সে বিষয়টি উঠে এসেছে পিবিআইয়ের তদন্তে। ভুয়া ডিভোর্স পেপার দেখিয়ে তারা দেশবাসীকে বোকা বানিয়েছেন। তাই আমার আবেদন, দুজনকে গ্রেপ্তার করা হোক।

বাংলাদেশ সময়: ২০:১৩:০৫   ১০০ বার পঠিত   #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


আজ শুরু এইচএসসি পরীক্ষা
আবারোও ৪৫ লাখ টিকা এলো ভারত থেকে
‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে কুমিল্লার জোড়া খুনের প্রধান আসামি
সড়কে প্রাণহানির দোষীদের অবশ্যই শাস্তি দেওয়া হচ্ছে : প্রধানমন্ত্রী
আজ থেকে শিক্ষার্থীদের হাফ ভাড়া
গ্রেফতার হলেন মেয়র আব্বাস আলী
অধ্যাপক ড. রফিকুল ইসলাম মারা গেছেন
মারা গেলেন হেফাজতে ইসলামের মহাসচিব
তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ শুরু
টঙ্গীতে আগুনে পুড়ল পাঁচশর বেশি ঘর

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement