টাকার জন্য ভ্যানচালককে হত্যা, ১৫ দিনে রহস্য উদঘাটনসহ গ্রেফতার-৪

Home Page » অর্থ ও বানিজ্য » টাকার জন্য ভ্যানচালককে হত্যা, ১৫ দিনে রহস্য উদঘাটনসহ গ্রেফতার-৪
শনিবার, ৩০ অক্টোবর ২০২১



ভ্যানচালক পারভেজ হত্যাকান্ডে চারজনকে গ্রেফতার
বঙ্গ-নিউজঃ
ফরিদপুরের ভাঙ্গা থানায় দায়েরকৃত মাদারীপুর জেলার শিবচরের ভ্যানচালক পারভেজ হত্যাকান্ডের ১৫ দিন পর খুনের রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। সুদের টাকা পরিশোধ করতে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে জানিয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল কালাম আজাদ।
গ্রেফতারকৃতরা হলেন- মাদারীপুরের শিবচর থানার উতরাইল গোবিন্দ মাদবর কান্দি এলাকার নুরু মুন্সীর ছেলে আজিজুল মুন্সী (২৮), শরীফ কান্দি এলাকার সালাম মাতুব্বরের ছেলে হৃদয় মাতুব্বর (২৩), কাপুড়িয়া সদরদী এলাকার প্রয়াত রতন শেখের ছেলে আবদুল শেখ (৩৫) ও ভাঙ্গা পৌরসভার আতাদী এলাকার সামছু শেখের ছেলে ফজল শেখ (৪০)।
নিহত পারভেজের ভ্যানটি ভাঙ্গা থেকে ও মোবাইল ফোনটি শিবচরের একটি পুকুর থেকে উদ্ধার করা হয়।
জানা যায়, নাসিরাবাদ ইউনিয়নের গজারিয়া এলাকার আড়িয়াল খাঁ নদীর পাড়ে গত ১৩ অক্টোবর অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্বার করে পুলিশ। মরদেহেটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য মরদেহটি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে পাঠানো হয়। পরে ১৫ অক্টোবর শিবচর উপজেলার ফকিরের কান্দি এলাকার বাবুল ফকিরের ছেলে পারভেজ ফকিরের মরদেহ বলে তার বাবা শনাক্ত করেন। একই দিনে বাবুল ফকির বাদী হয়ে অজ্ঞাতদের নামে আসামি করে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ সুত্রে জানা যায়, বিচারগান শোনার প্রলোভন দেখিয়ে পারভেজকে নিয়ে হৃদয় ও আজিজুল ১২ অক্টোবর রাত ৮টায় ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ এলাকার নদীর পাড়ে যায়। আগে থেকে কোকাকোলার সাথে মেশানো ছয়টি ঘুমের ওষুধ রাত ১২টায় পারভেজকে পান করায়। পারভেজ পরিপূর্ণ ঘুমিয়ে না পড়ায় ভ্যানের রশি ও গামছা তার গলায় পেঁচিয়ে হৃদয় ও আজিজুল তাকে হত্যা করে। মরদেহটি নদীর পাশে ধানক্ষেতে ফেলে রেখে যায়। হত্যাকান্ডের বেশ কিছু সময় পরে হৃদয় ও আজিজুল ভাঙ্গা বাজারপাড়ে ফজল শেখ ও আবদুল শেখের কাছে ১০ হাজার টাকার বিনিময়ে ভ্যানটি বিক্রয় করে পালিয়ে যায়।
পুলিশ সুত্রে আরও জানা যায়, হত্যাকান্ডের মূলহোতা হৃদয় ও আজিজুল মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী। সুদের টাকার জন্য পারভেজকে হত্যা করে তার ভ্যানটি বিক্রয় করেছে।
ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, পারভেজ হত্যাকান্ডের ১৪ দিন পর এর রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছি। ভাঙ্গা ও মাদারীপুরের শিবচর এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িতদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১:২০:১৮   ৪৩০ বার পঠিত   #  #  #  #




অর্থ ও বানিজ্য’র আরও খবর


প্রাইজবন্ড সত্যি সম্পদের এক গুপ্তধন!! - যার সন্ধান দিবে প্রাচুর্য্য
নতুন ভাড়া নির্ধারণের পর দেশের বিভিন্ন এলাকায় বাস চলাচল শুরু হয়েছে
টাকার জন্য ভ্যানচালককে হত্যা, ১৫ দিনে রহস্য উদঘাটনসহ গ্রেফতার-৪
দেশের ৩০টি ই-কমার্স প্রতিষ্ঠান গোয়েন্দা নজরদারিতে
ডঃ মুহাম্মদ ইউনূস সহ চারজন জামিন পেলেন আত্মসমর্পণে
মালয়েশিয়া প্রবাসীদের রেমিট্যান্স কমলো মহামারিতে ৪২ শতাংশ
সমীক্ষার তথ্য মতে দেশের-কুড়িগ্রামে বেশি গরিব,নারায়ণগঞ্জে কম
ফেইসবুকের ৬ ঘণ্টায় ৬০০ কোটি ডলার নেই জাকারবার্গের
সাড়ে ৯ কোটি টাকা আত্মসাতের অভিযোগ: ই-অরেঞ্জ মালিকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা
ইভ্যালির ১০ জনের জামিন নামঞ্জুর

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement