রাবি শিবিরের সাধারন সম্পাদকদের গ্রেফতারের প্রতিবাদে হরতালের হুমকি

Home Page » বিবিধ » রাবি শিবিরের সাধারন সম্পাদকদের গ্রেফতারের প্রতিবাদে হরতালের হুমকি
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৩



ru.jpgরাবি সংবাদদাতা :
রাবি শিবির সেক্রেটারী সাইফুদ্দিন ইয়াহইয়াসহ আট শিবির নেতা-কর্মীকে আটকের প্রতিবাদ ও মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী ছাত্রশিবির রাবি শাখার নেতাকর্মীরা।  সমাবেশের শেষ পর্যায়ে শিবির নেতা-কর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় শিবির নেতা-কর্মীদের উপর পুলিশ ব্যাপক পরিমাণ টিয়ারসেল, রাবার বুলেট, গ্যাস গ্রেনেড নিক্ষেপ করে।
বৃহস্পতিবার ৩ টার দিকে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট থেকে শুরু হয়ে মেইন গেট প্রদক্ষিণ করে কে.ডি ক্লাব মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে রাবি শিবিরের সাংস্কৃতিক সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের দপ্তর সম্পাদক শিবির নেতা তহিরুল আহসান তোহাসহ বিশ্ববিদ্যালয় শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এসময় তারা বলেন, আটককৃত শিবির সেক্রেটারী সাইফুদ্দিন ইয়াহইয়া সহ সকল নেতা-কর্মীকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে মুক্তি দেওয়া না হলে হরতাল অবরোধসহ কঠোর আন্দোলনের মাধ্যমে নেতৃবৃন্দকে মুক্ত করা হবে
উল্লেখ্য,  বৃহস্পতিবার নগরীর মালোপাড়ার একটি ছাত্রবাসে ভোর সাড়ে ৪ টার দিকে অভিযান চালায় র‌্যাব -৫ এর একটি বিশেষ দল। এসময় সেখান থেকে ইসলামী ছাত্রশিবির রাবি শাখার সাধারণ সম্পাদক সাইফুদ্দিন ইয়াহইয়াসহ ৮ নেতাকর্মীকে আটক করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলেন, আরিফুল ইসলাম (১৯), আব্দুল কাদের বাপ্পী ), (১৯), মিনহাজুল ইসলাম (২৫), আবু সায়েম (২৩), কবির হোসেন (২৫), আরিফুর রহমান (২৫) ও মতিউর রহমান (২৫)।  আটক শিবির নেতাদের কাছ থেকে একটি পিস্তল, ১৩টি ককটেল, ধারালো আস্ত্র ও দলীয় ব্যানারসহ বিপুল পরিমান জিহাদী বই উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ৪:২৭:৫৩   ৩২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


হারিছ চৌধুরীর মারা গেছেন !
বাংলাদেশ পুলিশের অবদান ও কৃতিত্বপূর্ণ ভূমিকার প্রশংসা করেছে জাতিসংঘ
ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটে চান্স পেতে কীভাবে পড়বো?

আজ থেকে অনার্স মাস্টার্সের ক্লাস শুরু ঢাকা কলেজে
একজন ট্রান্সজেন্ডার হলেন যুক্তরাষ্ট্রে প্রথম ৪ তারকা সহকারী স্বাস্থ্যমন্ত্রী
ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত হচ্ছে
কুমিল্লায় পূজামণ্ডপে কোরআন পাওয়ার জের ধরে সহিংসতা
দেশের ৩০টি ই-কমার্স প্রতিষ্ঠান গোয়েন্দা নজরদারিতে

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement