ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন

Home Page » প্রথমপাতা » ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০



কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেন উপস্থিত মুক্তিযোদ্ধাগণ

জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর প্রতিনিধিঃ- 

ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা করা হয়েছে।
জেলা মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে আজ সকাল ১১ টায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলালীগের সদস্য সচিব আইভি মাসুদ।
জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক জেলা কমান্ডার শেখ আবুল ফয়েজ শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, আশরাফুজ্জামান মুরাদ, আমিনুর রহমান ফরিদ, জালালউদ্দিন আহমেদ, মিজানুর রহমান মানিক, শামসুদ্দীন ফকির প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করার পর স্বাধীনতা বিরোধী চক্র যখন ক্ষমতায় আসে তখন থেকেই মুক্তিযোদ্ধাদের দুর্ভোগ শুরু হয়। ১৯৯৬ সাল পর্যন্ত দেশে মুক্তিযোদ্ধাদের কোন সম্মান ছিল না। ১৯৯৬ সালে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন ভাবে সম্মানিত করা হয়েছে। তাদের জন্য মাসিক ভাতার ব্যবস্থা করা হয়েছে। যা ক্রমান্বয়ে বৃদ্ধি পেয়ে ১২ হাজার টাকা পর্যন্ত হয়েছে। আনন্দের বিষয় হচ্ছে এই ভাতাকে আরও ৮ হাজার বাড়িয়ে ২০ হাজার করার প্রস্তাব দেওয়া হয়েছে। আমরা মু্ক্তিযোদ্ধারা আমাদের প্রধান পৃষ্ঠপোষক জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যে তিনিই একমাত্র মুক্তিযোদ্ধাদের নিয়ে চিন্তা ভাবনা করেন।
বক্তারা এসময় ফরিদপুরে চলমান শুদ্ধি অভিযানের কথা উল্লেখ করে বলেন, আমরা মুক্তিযোদ্ধারা এতদিন ফরিদপুরের এসকল নেতাদের কাছে কোন সম্মান পেতাম না। সালাম দিলে তার উত্তর পর্যন্ত দিতো না। ফরিদপুরের মুক্তিযোদ্ধারা এতটাই অবহেলিত ছিলো। এই শুদ্ধি অভিযানের ফলে ফরিদপুরে আওয়ামীলীগ পুনরায় সুসংগঠিত হবে। এজন্য আমরা মুক্তিযোদ্ধারা জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই।
দোয়ায় শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ, জাতীয় চার নেতা, প্রয়াত মুক্তিযোদ্ধা ও স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া শেষে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেন উপস্থিত মুক্তিযোদ্ধাগণ।

বাংলাদেশ সময়: ১৭:৪৪:৫৫   ২৩১ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


যেকোনো সময় বড় সিদ্ধান্ত:ফরহাদ হোসেন
চিকিৎসা বিজ্ঞানীদের নতুন মাথাব্যথার কারণ ডেল্টা ভ্যারিয়েন্ট!
করোনার এক নতুন ভ্যারিয়েন্ট আবিষ্কার !!!
পরীমণির মামলায় নাসির ও অমি এখন থানায়!!
ফের রিমান্ডে নাসির, সতর্কতার সাথে জিজ্ঞাসাবাদের আদেশ
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা
বিশ্বে করোনায় আক্রান্ত ১৮ কোটি প্রায় !!!
অনলাইন শিক্ষাদান আরও জোরদার করতে হবে: ডা. দীপু মনি
ইউপিএলের প্রতিষ্ঠাতা মহিউদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন
ভাঙ্গায় চলছে ৭ দিনের লক ডাউন

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement