এবার করোনায় আক্রান্ত খোদ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া

Home Page » বিবিধ » এবার করোনায় আক্রান্ত খোদ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া
শুক্রবার, ২ অক্টোবর ২০২০



ফাইল ছবি
মিজানুর রহমান শাকিল;প্রতিনিধি; বঙ্গনিউজঃযুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দেহে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে।

এক টুইটে ডোনাল্ড ট্রাম্প নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। খবর বিবিসির

নিজের ঘনিষ্ঠ এক উপদেষ্টার দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার কথা জানানোর পর কোয়ারেন্টাইনে থাকা ট্রাম্প নিজের ও স্ত্রী মেলানিয়ারও করোনায় আক্রান্ত হওয়ার খবর দিলেন।

এর আগে বৃহস্পতিবার এক টুইটে ট্রাম্প জানান, তার উপদেষ্টা হোপ হিকসের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে এবং তিনি ও মেলানিয়া কোয়ারেন্টাইনে আছে।

টুইটে ট্রাম্প আরও জানিয়েছিলেন, উপদেষ্টা হোপ হিকসের দেহে সংক্রমণ শনাক্ত হওয়ার পর তিনি ও মেলানিয়া নমুনা পরীক্ষা করতে দিয়েছেন। নমুনা পরীক্ষার ফল হাতে পাওয়ার পর স্ত্রীসহ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি পুনরায় টুইট করে নিশ্চিত করলেন ট্রাম্প।

কোভিড-১৯ আক্রান্ত ট্রাম্পের ওই উপদেষ্টার নাম হোপ হিকস। ৩১ বছর বয়সী হিকস সপ্তাহের শুরুতে ওহাইওতে একটি টেলিভিশন বিতর্কে অংশ নিতে ট্রাম্পের সঙ্গে ‘এয়ার ফোর্স ওয়ান’-এ ভ্রমণ করেন।

এমনকি গত মঙ্গলবার ক্লিভল্যান্ডে প্রেসিডেন্টের উড়োজাহাজ থেকে নামার সময় হিকসের মুখে মাস্ক দেখা যায়নি। এছাড়া গত বুধবার একটি নির্বাচনী র‌্যালিতে অংশ নিতে হেলিকপ্টারে করে মিনেসোটায় যান ট্রাম্প, সেখানে তার সঙ্গেও ছিলেন হিকস।

বাংলাদেশ সময়: ১৭:৪১:২০   ১৩৬ বার পঠিত   #  #  #




বিবিধ’র আরও খবর


মধ্যনগরে গরুচুর আরাফাত ওরফে আরফান গ্রেফতার
মধ্যনগরে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
আগামী সপ্তাহজুড়ে বৃষ্টিপাতের পূর্বাভাস
মধ্যনগরে ছাত্রলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন
কাজের মেয়ে -রাধাবল্লভ রায়
হাসুস’র নির্বাহি সম্পাদক আকিব মাহমুদ’র মেডিকেলে চান্স-হাসুস’র অভিনন্দন
আলতু মিয়ার ফালতু ঢঙ’ ছড়াগ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান
১৮৪টি চীনা ওয়েবসাইট বন্ধ করল সৌদি
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টন্স এসোসিয়েশন অব গভ.হরগঙ্গা কলেজ,মুন্সীগঞ্জ এর প্রবন্ধ লিখন ও বুক রিভিউ প্রতিযোগিতার ফলাফল প্রকাশ
এবার আসছে হাইড্রোজেন চালিত কার

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement