প্রতিদিনের মত আজকেও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরুজ আলী’র ইফতার বিতরণ।

Home Page » জাতীয় » প্রতিদিনের মত আজকেও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরুজ আলী’র ইফতার বিতরণ।
শনিবার, ১ মে ২০২১




সেলিম রেজা ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এর নির্দেশে, মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচীর ১৮ তম দিনেও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুরুজ আলী বিশ্বাস এর নিজ উদ্যোগে ইফতার বিতরণ। প্রতিদিনের মত শনিবার পহৈলা মে ঝিনাইদহ পৌর শহরের বিভিন্ন স্থানে অসহায় ছিন্নমূল, কর্মহীন, কর্মজীবী মানুষ, মাদ্রাসা ও এতিমখানার এতিম সহ ২ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। স্বাস্থ্যবিধি মেনে উক্ত ইফতার বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়, কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীগণ।


মোঃ সুরুজ আলী বিশ্বাস জানায়, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে মাসব্যাপী ইফতার বিতরণের কর্মসূচী অব্যাহত রয়েছে। প্রথমে আমি বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মীদের অসংখ্য ধন্যবাদ জানায়। যারা পবিত্র এই রমজান মাসে, নিজেদের মূল্যবান সময় ব্যয় করে আমাকে সাহায্য করেছেন, তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। আপনারা আগামীতে আমার পাশে থাকবেন এটাই কামনা করি। আপনাদের সহযোগিতাই আমি এতো দূর আসতে পেরেছি। সত্যি কথা বলতে মানুষের মাঝে এসে, তাদের সাথে মিলেমিশে থাকা একটা সৌভাগ্যের বিষয়। কিছু মানুষের চিন্তা আর কিছু মানুষের সহযোগিতার হাত ধরেই সমাজে এমন কিছু বিষয় আমাদের চোখের সামনে মেলে ধরে।

উল্লেখ্য, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুরুজ আলী বিশ্বাস ইতিমধ্যে সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে ত্রাণ বিতরণ, গরিব ও মেধাবী ছাত্র /ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ, রক্ত দান কর্মসূচি, অসহায় কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেওয়া, দুর্যোগ মোকাবেলায় অসহায়দের সাহায্য, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস রক্ষায় জনসচেতনতা মূলক কার্যক্রম, মাস্ক, স্যানিটাইজার, প্রশংসায় ভাসছেন।

বাংলাদেশ সময়: ২৩:৪০:৪৪   ২৮ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


আজ জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
কোভিশিল্ডে ৯৭ শতাংশের শরীরে অ্যান্টিবডি তৈরি
৯ দিনে প্রায় ৯২কোটি মার্কিন ডলার রেমিট্যান্স !
পাটুরিয়ায় মানুষের ঢল
চীনা রকেটের ধ্বংসাবশেষ আবার পৃথিবীতেই আছড়ে পড়বে
মাস্ক ব্যবহারে নির্দেশনা দিয়েছে সরকার
মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে মানুষের ঢল
২২ দিন বন্ধ থাকার পর আজ পুনরায় চালু হয়েছে গণপরিবহন
মমতাকে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন
ইন্ডিয়াতে ৩৭৮০ জনের মৃত্যুর রেকর্ড একদিনে

15. HOMEPAGE - Tab Bottom Advertisement

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement