ফরিদপুরে বজ্রপাতে নিহত ৪ জনের পরিবারের পাশে ফরিদপুরের ডিসি

Home Page » প্রথমপাতা » ফরিদপুরে বজ্রপাতে নিহত ৪ জনের পরিবারের পাশে ফরিদপুরের ডিসি
বুধবার, ১৯ মে ২০২১



বজ্রপাতে নিহতদের প্রত্যেক পরিবারকে জেলা প্রশাসকের জি আর (ক্যাশ) তহবিল থেকে নগদ ২০ হাজার টাকা করে দেয়া হয়

জিল্লুর রহমান রাসেল, ফরিদপুর প্রতিনিধিঃ-

ফরিদপুরে বজ্রপাতে নারীসহ নিহত চারজনের পরিবারের সদস্যদের পাশে দাঁড়িয়েছেন জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকার। নিহতদের প্রত্যেক পরিবারকে জেলা প্রশাসকের জি আর (ক্যাশ) তহবিল থেকে নগদ ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুরে নিহতদের বাড়িতে গিয়ে পরিবারের হাতে এ অনুদান দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা ও মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার।

ইউএনও মাসুম রেজা জানান, নিহত পরিবারের মাঝে অনুদানের অর্থ দেয়া হয়েছে। এ সময় উপস্থিত মানুষকে বজ্রপাতের সময় করণীয় সম্পর্কে কিছু পরামর্শ দেয়া হয়।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ‘নিহত চার পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা পৌঁছে দেয়া হয়েছে। মঙ্গলবার রাতেই নিহত চারজনের বাড়িতে গিয়ে তাদের হাতে আর্থিক সহযোগিতা প্রদানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নির্দেশ দেই।’

তিনি আরও বলেন, নিহতদের পরিবারের আর্থিক সহযোগিতা ছাড়াও সমস্যার কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। জেলা প্রশাসন সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, ভবিষ্যতেও পাশে থাকবে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ মে) বিকেলে ফরিদপুর পৌরসভার মোল্লাডাঙ্গী মহল্লায় বজ্রপাতে নিহত হন আনোয়ারা বেগম (৩৮) নামে এক নারী। অপরদিকে বজ্রপাতে মারা যান কৃষক কবির মোল্লা (৪৮)। তিনি ফরিদপুর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী মহল্লার গোপাল মোল্লার ছেলে।

এছাড়া সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নে বজ্রপাতে মারা যান দুলাল খান (৫৮) নামে এক কৃষক এবং মধুখালী উপজেলার চাঁদপুরে কবির শেখ (৪০) নামে আরও এক কৃষক বজ্রপাতে মারা যান।

বাংলাদেশ সময়: ১৯:২৫:৫০   ২৪৭ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


ময়মনসিংহে আরও মৃত্যু ২২ জন
১১ আগস্ট খুলছে দোকানপাট ও গনপরিবহন
করোনায় আরও ২৩৫ মৃত্যু হয়েছে!!
ভারতীয় কোভ্যাক্সিন ট্রায়ালের অনুমোদন দিলো বাংলাদেশ
গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী
দেশে ভারি বৃষ্টি পাতের আশঙ্কা
এসেছে অক্সিজেনের চতুর্থ চালান ভারত থেকে
করোনায় দেশে আর ২৪৬ জনের মৃত্যু!!
রাজশাহীতে আর ১৫ জনের মৃত্যু !!
কঠোর লকডাউনেও রাজধানীতে যানজট সৃষ্টি!!

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement