পরীমনির মামলা,অভিযুক্ত নাসির

Home Page » জাতীয় » পরীমনির মামলা,অভিযুক্ত নাসির
সোমবার, ১৪ জুন ২০২১



চিত্রনায়িকা-পরীমনি

স্বপন চক্রবর্তী,বঙ্গ-নিউজ: বাংলাদেশ সিনেমার  জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির মামলার প্রেক্ষিতে প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল  (১৩ জুন) রাতে প্রথমে ফেসবুক স্ট্যাটাস, তারপর সংবাদ সম্মেলন করে তাকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ মামলা করেন পরীমনি। এরপর আজ সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ জানানোর কয়েক ঘণ্টার মাথায় মামলা দায়ের করেন। মামলাটি দায়ের করা হয়েছে সাভার থানায়। আসামি করা হয়েছে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদসহ মোট ৬ জনকে।  গ্রেপ্তার করার আগ মুহূর্তে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন আসামি নাসির উদ্দিন। তার বিরুদ্ধে আনা পরীমনির সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

ছবি-নাসির উদ্দিন মাহমুদ

নাসির্ উদ্দিন মাহমুদ বলেন, ঢাকা বোট ক্লাবের নিয়মানুযায়ী এখানকার মেম্বার না হলে কেউ ড্রিংকস নিতে পারে না। কিন্তু পরীমনি ও তার সহযোগীরা সেই নিয়ম ভায়োলেট করে মদ হাতে নেন। আমি তাদের বাধা দিয়েছি। এতে পরীমনি উত্তেজিত হয়ে ওঠে এবং আমার ওপর চড়াও হয়।

ঘটনার বিবরণ দিতে গিয়ে নাসির উদ্দিন মাহমুদ আরও বলেন, মদ গ্রহণে বাধা দিতেই সে একটার পর একটা কাঁচের গ্লাস ভাঙতে থাকে এবং আমাকে গালিগালাজ করে। আমাদের স্টাফরাও তাকে থামাতে চেষ্টা করে। একপর্যায়ে পরীমনির সঙ্গে থাকা ছেলেটা আমাকে চড়-থাপ্পড় দেয়। এ সময় পরীমনি আমার দিকে গ্লাস ছুঁড়ে মারলে আমার ঘাড়ে এসে লাগে।

‘পরীমনি বোট ক্লাবে ঢোকার আগেই মদ্যপ ছিল। সে ক্রমাগত অসংলগ্ন আচরণ করতে থাকে। পরে বাধ্য হয়ে সিকিউরিটি ডেকে তাকে গাড়িতে তুলে দেয়া হয়। এই সব বিষয় ক্লাবের সিসিটিভি ফুটেজে রক্ষিত আছে।’ বলেন নাসির উদ্দিন মাহমুদ।

বাংলাদেশ সময়: ২০:২৬:৩৩   ১০৯ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


১১ আগস্ট খুলছে দোকানপাট ও গনপরিবহন
করোনায় আরও ২৩৫ মৃত্যু হয়েছে!!
ভারতীয় কোভ্যাক্সিন ট্রায়ালের অনুমোদন দিলো বাংলাদেশ
গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী
করোনায় দেশে আর ২৪৬ জনের মৃত্যু!!
ময়মনসিংহ মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ২৩ জনের মৃত্যু
কঠোর লকডাউনেও রাজধানীতে যানজট সৃষ্টি!!
ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে রূপালি ইলিশ
শিমুলিয়া ঘাটে প্রচণ্ড ভিড়, স্বাস্থ্যবিধি মেনে চলছে না কেওই!!
আগামী বছরের ডিসেম্বরে চালু হবে বহু প্রতীক্ষিত মেট্রোরেল

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement