ধর্মঘট নয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভা স্থগিত

Home Page » জাতীয় » ধর্মঘট নয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভা স্থগিত
শনিবার ● ৬ নভেম্বর ২০২১


পরিবহন মালিকগণ ধর্মঘট চালিয়ে যাবেন

বঙ্গ-নিউজ: হঠাৎ করে প্রতি লিটারে পনের টাকা মূল্য বৃদ্ধির প্রতিবাদে পরিবহন ধর্ম ঘট চলছে।  বিষয়টি নিয়ে সন্ধ্যা ৬টায় সচিবালয়ের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ করেই সেই সভা স্থগিত করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু সভা স্থগিতের তথ্য নিশ্চিত করে বলেন, আজ সন্ধ্যা ৬টায় যে সভা হওয়ার কথা ছিল, অনিবার্য কারণে তা স্থগিত করা হয়েছে। পরে যেদিন সভাটি হবে তখন যথাসময়ে তা জানিয়ে দেওয়া হবে।

ধর্মঘট অবস্থায় যানবাহন

জানা যায়, সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ছাড়াও সংশ্লিষ্টরা উপস্থিত থাকার কথা ছিল। এদিকে, সভা উপলক্ষে বিকেল থেকেই সাংবাদিকরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জড়ো হতে থাকেন। সেখানে উপস্থিত সাংবাদিকদেরই সভা স্থগিতের কথা জানিয়ে দেওয়া হয়।

এদিকে, চলমান ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ডাকা ধর্মঘট চালিয়ে যাওয়ার কথা জানিয়েছে ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশন। সরকারের পক্ষ থেকে যতক্ষণ পর্যন্ত ডিজেলের দাম বৃদ্ধি প্রত্যাহার কিংবা গাড়ি ভাড়া না বাড়ানো হবে ততক্ষণ পর্যন্ত পরিবহন ধর্মঘট চলবে বলে জানানো হয়েছে।

রাজধানীর ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে আজ শনিবার দুপুরে ফেডারেশনের নেতারা তাদের দাবি আদায়ে এ অবস্থানের কথা জানান।

বাংলাদেশ সময়: ২০:১৪:৫৩ ● ৪২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ