মধ্যনগর সদরে জমজমাট নির্বাচনী মাঠ

Home Page » সারাদেশ » মধ্যনগর সদরে জমজমাট নির্বাচনী মাঠ
মঙ্গলবার ● ২১ ডিসেম্বর ২০২১


১. প্রবীর বিজয় তালুকদার ২. আব্দুল কাইয়ুম মজনু ৩.সঞ্জীব রঞ্জন তালুকদার টিটুস্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজ:সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার সদর ইউনিয়ন পঞ্চম ধাপের ইউপি নির্বাচন কে কেন্দ্র করে জমে উঠেছে প্রচার-প্রচারণা। প্রার্থীরা যার যার অবস্থান থেকে শোডাউন,মিছিল,জনসংযোগ, পথসভা ও ব্যানার ফেস্টুন টানিয়ে   শক্তিশালী অবস্থান জানান দিচ্ছেন।আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে এই অঞ্চলের ইউপি নির্বাচন।

মধ্যনগর সদর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী  আওয়ামী লীগের  দলীয় মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে হেভিওয়েট প্রার্থী হিসেবে মাঠে আছেন  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি   প্রবীর বিজয় তালুকদার, স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীক নিয়ে মাঠে আছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু, বিদ্রোহী প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সঞ্জীব রঞ্জন তালুকদার টিটু।

প্রবীর বিজয় তালুকদার বলেন,জননেত্রী শেখ হাসিনা আমাকে ২০১৬ সালের নির্বাচনে নৌকার মনোনয়ন দিয়েছিলেন। জনগণের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম।আবারও  দল আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি আশা করি বিগত সময়ের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জনগণ আমাকে বিপুল পরিমাণ ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবেন।আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে ইউনিয়নের শিক্ষা, স্বাস্থ্য ব্যবস্থাকে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাব।

আব্দুল  কাইয়ুম মজনু জানান,আমি এর পূর্বে একবার এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম।যদি সুষ্ঠু পরিবেশ নির্বাচন অনুষ্ঠিত হয় তাহলে আমি চেয়ারম্যান নির্বাচিত হব।নির্বাচিত হলে এই ইউনিয়নের গরীব দুঃখী মেহনতী মানুষের সেবার পাশাপাশি এই ইউনিয়নের শিক্ষা, স্বাস্থ্য সেবা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে যাব।

সঞ্জীবরঞ্জন তালুকদার টিটু জানান,মধ্যনগর ইউনিয়নের সর্বস্তরের জনগণ আমার সাথে আছে। এই অঞ্চলে  কোনো ডিগ্রি কলেজ নেই।আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে মধ্যনগরে একটি ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করব।যোগাযোগ, স্বাস্থ্যসেবার মান উন্নয়নসহ ন্যায় বিচার প্রতিষ্ঠা করার চেষ্টা করব।

বাংলাদেশ সময়: ২০:২৩:২৭ ● ৭৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ