নির্বাচন কমিশনের প্রতি মানুষের কোনও আগ্রহ নেই: হারুন

Home Page » জাতীয় » নির্বাচন কমিশনের প্রতি মানুষের কোনও আগ্রহ নেই: হারুন
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২



সংসদ সদস্য হারুনুর রশিদ

বঙ্গনিউজঃ   বিএনপির সংসদ সদস্য হারুনুর রশিদ রবিবার (১৬ জানুয়ারী) অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে তুলনামূলকভাবে বিতর্ক কম হয়েছে বলে মন্তব্য করেছেন।  সোমবার জাতীয় সংসদের অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে তিনি এ কথা বলেন।

সোমবারের এ অধিবেশনে স্পিকার ড. শিরীন শারমি চৌধুরী সভাপতিত্বা করেন। এসময় তিনি নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সংলাপের প্রসঙ্গ তুলে নির্বাচন কমিশনের প্রতি মানুষের কোনও আগ্রহ নেই বলেও মন্তব্য করেন।

হারুনুর রশিদ বলেন, গত ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়েছে, সেখানে ভোট হয়নি। আমি নির্বাচনের আগে সংসদে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে অনুরোধ করেছি নির্বাচন যাতে সুষ্ঠু হয়। আমি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সঙ্গে কথা বলেছিলাম, স্বরাষ্টসন্ত্রীর সঙ্গে কথা বলেছিলাম যাতে নির্বাচন সুষ্ঠু হয়, মানুষ যাতে ভোট দিতে পারে। আমি ভোটের দিনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলেছিলাম। সেখানে কোনো ভোট হয়নি। তুলনামূলকভাবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে বিতর্ক কম হয়েছে। নতুন নির্বাচন কমিশন গঠনের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আওয়ামী লীগ রাষ্ট্রপতির সঙ্গে সংলাপ করবেন। নির্বাচন কমিশনের ব্যাপারে জনগণের কোনো আগ্রহ নেই।
হারুনের বক্তব্যে আওয়ামী লীগের সংসদ সদস্যরা প্রতিবাদ জানাতে থাকেন। তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আমাকে বলতে দিন, অধৈর্য হবেন না, মাননীয় স্পিকার আমাকে কথা বলার অনুমতি দিয়েছেন।

হারুনুর রশিদ এসময় প্রধানন্ত্রীর কাছে দাবি জানিয়ে বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে দাবি করবো, চাঁপাইনবাবগঞ্জের ওই নির্বাচনে যে অনিয়ম, দুর্নীতি হয়েছে তার সঙ্গে জাড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী তারা কথা দিয়েছিলেন, নির্বাচন সুষ্ঠু হবে।

বাংলাদেশ সময়: ১৪:১৮:২৫   ৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


ভারত জানালে পিকে হালদারের বিষয়ে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী
আফগান মেয়েদের পড়াতে ইরানে প্রেরন !
‘বুদ্ধ পূর্ণিমা’ আজ
নিউইয়র্কে বাফেলো শহরে বন্দুকধারীর গুলিতে ১০ জন নিহত
বালিশের নিচে ‘চিরকুট’ জাবির ছাদ থেকে পড়ে মৃত ছাত্রের
মাথাপিছু আয় এখন ২৮২৪ মার্কিন ডলার
সপরিবারে রাজাপাকসে এখন শ্রীলঙ্কার নৌ ঘাঁটিতে
এবার শ্রীলঙ্কান প্রেসিডেন্টের বাড়িও জ্বালিয়ে দিয়েছেন বিক্ষোভকারীরা
বিদেশীদের কাছে নয়, আমার কাছে আসুন: প্রধানমন্ত্রী
বাংলাদেশে ‘অশনি’ আঘাত হানার আশঙ্কা নাই: প্রতিমন্ত্রী

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement