বিজিতকে মিষ্টি খাইয়ে দিলেন বিজয়ী আইভী

Home Page » জাতীয় » বিজিতকে মিষ্টি খাইয়ে দিলেন বিজয়ী আইভী
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২



তৈমুর আলম খন্দকারের বাসার সামনে অপেক্ষা করছেন আইভি

বঙ্গ-নিউজ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, নাসিক, নির্বাচনে বিজয়ী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী পরাজিত মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায় দেখা করতে গেছেন। এ সময় মিষ্টিও নিয়ে যান টানা তিনবারের মেয়র আইভী। এ সময় একে অপরকে মিষ্টি খাইয়ে দেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার, ১৭ জানুয়ারি, বিকেল ৫টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান আইভী। এর আগে গতকাল, ১৬ জানুয়ারি, অনুষ্ঠিত নির্বাচনে ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার পান ৯২ হাজার ১৬৬ ভোট। এর আগে ২০১১ সালে প্রথমবার এবং ২০১৬ সালে দ্বিতীয়বার মেয়র পদে জয়ী হন সেলিনা হায়াৎ আইভী।

তৈমুর আলমকে মিষ্টি খাওয়ালেন সেলিনা হায়াৎ আইভি

জানা যায়, এদিন তৈমূর আলম খন্দকারের বাসায় গিয়ে তার পা ছুঁয়ে দোয়া চান নবনির্বাচিত মেয়র। এ সময় তৈমূর আলম খন্দকার বলেন, আমি আইভীকে মোবারকবাদ জানাই। তার সঙ্গে আমার সম্পর্ক আধ্যাত্মিক ও আন্তরিক। আমি যেখানেই থাকি, আলী আহমদ চুনকার (আইভীর বাবা) জন্য দোয়া করি।

আইভীর বাবার সঙ্গে তার নানা স্মৃতিচারণ করে তৈমূর আরো বলেন, আমার মাকে মা বলতেন চুনকা ভাই, আমি তাকে ভাই বলতাম। তার মেয়ের (আইভী) পেছনে আমি আছি। সে যেখানেই থাকুক, তার যেকোনো বিপদ-আপদে আমার হাত অদৃশ্য শক্তির মতো তার মাথায় আছে। আমি তার পাশে আমি ছিলাম, ভবিষ্যতেও থাকব।

এ সময় তৈমূর ও আইভী একে অপরকে মিষ্টি খাইয়ে দেন। তৈমূরের স্ত্রী ফারজানা খন্দকার, কন্যা মার-ই-য়াম খন্দকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১:১০:৫৭   ৭৫ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


ভারত জানালে পিকে হালদারের বিষয়ে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী
আফগান মেয়েদের পড়াতে ইরানে প্রেরন !
‘বুদ্ধ পূর্ণিমা’ আজ
নিউইয়র্কে বাফেলো শহরে বন্দুকধারীর গুলিতে ১০ জন নিহত
বালিশের নিচে ‘চিরকুট’ জাবির ছাদ থেকে পড়ে মৃত ছাত্রের
মাথাপিছু আয় এখন ২৮২৪ মার্কিন ডলার
সপরিবারে রাজাপাকসে এখন শ্রীলঙ্কার নৌ ঘাঁটিতে
এবার শ্রীলঙ্কান প্রেসিডেন্টের বাড়িও জ্বালিয়ে দিয়েছেন বিক্ষোভকারীরা
বিদেশীদের কাছে নয়, আমার কাছে আসুন: প্রধানমন্ত্রী
বাংলাদেশে ‘অশনি’ আঘাত হানার আশঙ্কা নাই: প্রতিমন্ত্রী

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement