দুর্বার নাট্য সংঘের নতুন সভাপতি এনামুল হক সামি সাধারণ সম্পাদক পবিত্র সরকার

Home Page » বিনোদন » দুর্বার নাট্য সংঘের নতুন সভাপতি এনামুল হক সামি সাধারণ সম্পাদক পবিত্র সরকার
শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২


সভাপতি এনামুল হক সামি সাধারণ সম্পাদক পবিত্র সরকারডেস্ক রিপোর্টঃ ২০১৪ সালে একদল নাটক প্রেমী মানুষদের নিয়ে গঠন হয় দুর্বার নাট্য সংঘ, প্রথমত সংগঠনের নাম ছিলো ভাটিবাংলা নাট্য সংঘ, পরবর্তীতে তা দুর্বার নাট্য সংঘ হয়।

অন্যায় অবিচারের মূল হাতিয়ার হলো নাটক, এই স্লোগানকে সামনে রেখেই বিভিন্ন সময় নাটক মঞ্চায়ন করে আসছে সংগঠনটি। ২০১৯ সালে সর্বশেষ সংগঠনের বিলুপ্তি ঘোষণা করা হয়। মহামারি করোনাভাইরাস পৃথিবীর যখন স্তব্ধ তখন থেকেই নাটকের কার্যক্রম বন্ধ ছিলো, নতুনরূপে আবারো শুরু করার লক্ষে গত ১৯ জানুয়ারি এক সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য বিকু রঞ্জন দাশ ও পবিত্র সরকার সহ সংগঠনের সিনিয়র সদস্য কামদেব দাশ দেবুর সঞ্চালনায় নতুন কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি এনামুল হক সামি, সাধারণ সম্পাদক পবিত্র সরকার, সহ-সভাপতি বাবলু সরকার, সহ-সাধারণ সম্পাদক হুজায়েল রাফি, সাংগঠনিক সম্পাদক বাঁধন রায়, কোষাধ্যক্ষ প্রান্ত সরকার, দপ্তর সম্পাদক আদিত্য রায়, প্রচার সম্পাদক সানজিদা আক্তার মুক্তা, সহ-সাংগঠনিক সর্ণা আক্রার নিপা ।

সদস্যদের মাঝে রাজিব দাশ,লিপ্টন সরকার,চাঁদনী তালুকদার, সাগর দাশ,সাগর দাশ (২), সীমান্ত দাশ,রনি তালুকদার, নূপুর তালুকদার।

সিনিয়র সদস্য বিকু রঞ্জন দাশ, অমিত দাশ, রূপা আক্তার, হিমেল দাশ, সুমন সরকার, প্রান্ত দাশ, সজীব তালুকদার, আকাশ চৌধুরী, অনুপ সরকার, ঝুমুর তালুকদার।

আজীবন সদস্য সুজিত দাশ,কামদেব দাশ দেবু, টিপু তালুকদার, মনোজ কান্তি, কানন চন্দ।

বাংলাদেশ সময়: ১০:৪৮:৩৮ ● ৫৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ