মাস্ক আমার, সুরক্ষা সবার’ ক্যাম্পেইন শুরু আজ থেকে

Home Page » জাতীয় » মাস্ক আমার, সুরক্ষা সবার’ ক্যাম্পেইন শুরু আজ থেকে
শনিবার ● ২২ জানুয়ারী ২০২২


আজ থেকে ১০ দিনব্যাপী ‘মাস্ক বিতরণ’ ক্যাম্পেইন শুরু
বঙ্গনিউজঃ  ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতায় শনিবার থেকে ১০ দিনব্যাপী শুরু হচ্ছে ‘মাস্ক আমার, সুরক্ষা সবার’ ক্যাম্পেইন। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। এ সময় ডিএনসিসির ৫৪টি ওয়ার্ডের সংরক্ষিত ও সাধারণ সর্বমোট ৭২ জন কাউন্সিলরের মাধ্যমে ১০ দিনে প্রায় ৫ লাখ মাস্ক বিতরণ করা হবে। শপিংমল, বাসস্ট্যান্ড ও কাঁচাবাজারসহ জনসমাগমস্থলে এই ক্যাম্পেইন পরিচালিত হবে।

আজ সকাল ১০টায় কারওয়ান বাজার ডিএনসিসি আঞ্চলিক কার্যালয়ের সামনে থেকে এ কর্মসূচির উদ্বোধন করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে বিষয়টি জানিয়েছেন ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম।

ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, ডিএনসিসির সব কাউন্সিলরের কার্যালয়ে ইতোমধ্যে এই ৫ লাখ মাস্ক পৌঁছে দেওয়া হয়েছে। প্রতিদিন সকাল সাড়ে দশটা থেকে শুরু হওয়া ক্যাম্পেইনের ১০ দিনে প্রায় ৫ লাখ মাস্ক বিতরণ করা হবে।

এছাড়া করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় জনসচেতনতামূলক বার্তা মাইকিং করে প্রতিটি ওয়ার্ডে প্রচারের নির্দেশনা প্রদান করা হয়েছে। প্রতি শুক্রবার জুমার নামাজে আগত মুসল্লিদের মাঝে মাস্ক বিতরণ এবং জনস্বার্থে জারিকৃত সরকারি নির্দেশনাসমূহ মসজিদের মাইকের মাধ্যমে প্রচারের জন্য মসজিদে বলা হয়েছে ডিএনসিসির পক্ষ থেকে।

বাংলাদেশ সময়: ২:১৯:১৭ ● ৪১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ