২৬তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা হচ্ছে পূর্বাচলে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে

Home Page » অর্থ ও বানিজ্য » ২৬তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা হচ্ছে পূর্বাচলে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে
বুধবার ● ২৬ জানুয়ারী ২০২২


ফাইল ছবি

বঙ্গনিউজঃ বিশাল বড় এক্সিবিশন হলে বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেছে বিভিন্ন প্রতিষ্ঠান। খুবই গোছানো সব কিছু।
এর মধ্যেই হল বি তে আনন্দমেলা প্যাভিলিয়নটি সবার দৃষ্টি আকর্ষণ করেছে।

UNDP, Bangladesh এর সহায়তায় অনলাইন প্লাটফর্ম আনন্দমেলা এবারই প্রথম ৬০জন নারী উদ্যোক্তাকে সম্পূর্ণ বিনামূল্যে সুযোগ করে দিয়েছে নিজেদের পণ্য প্রদর্শন করার।

ইউএনডিপির আনন্দ মেলার সমন্বয়ক সারা জিতা -” বলেন আমার বা আনন্দমেলার নামের আড়ালে আমরা কাউকে হারিয়ে যেতে দিতে চাইনা। আমি চাই, আমাদের নারী উদ্যোক্তা রা আনন্দমেলা প্ল্যাটফর্ম ব্যাবহার করে এগিয়ে যাক, নিজেদের নাম নিয়ে, সাবলম্বী হয়ে। তাদের নামের মাঝেই আমার এবং আনন্দমেলার নাম মিশে থাকবে। ইউএনডিপি সর্বতো ভাবে সেই চেষ্টা করে চলেছে। এবারের বাণিজ্য মেলা তার ই একটি বহিঃপ্রকাশ।

ফাইল ছবি

হিমুর স্বপ্ন বুনন এর স্বত্বাধিকারী আফসানা হিমু বলেন ” ইউএনডিপি থেকে পাওয়া এতো বড়ো সুযোগ পেয়ে আমরা সবাই আনন্দিত। অনেক কিছু শিখতে পারছি যা আমাদের ভবিষ্যৎ এ কাজে লাগবে”।

ঘূর্নি পেইজের স্বত্বাধিকারী কানিজ ফারহিন পান্থি বলেন- ” একই স্টলে উদ্যোক্তারা বিভিন্ন পণ্য বিক্রি করছেন। তাই সবার আকর্ষণ আনন্দমেলা স্টলটির দিকে।প্রথম দিন থেকেই বিক্রি ভালো হচ্ছে।”

বাণিজ্য মেলার মত এত বড় একটা পরিসরে নিজেদের পণ্য প্রদর্শন ও বিক্রি করতে পেরে উদ্যোক্তারা খুবই খুশি এবং প্রতিষ্ঠানটিও খুশি এভাবে উদ্যোক্তাদের পাশে দাঁড়াতে পেরে

বাংলাদেশ সময়: ১৬:৪৩:৩০ ● ৭৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ