অল্প সময়ে ১ কোটি রেকর্ড গড়লো নির্মাতা মামুন অর রশিদের নাটক

Home Page » জাতীয় » অল্প সময়ে ১ কোটি রেকর্ড গড়লো নির্মাতা মামুন অর রশিদের নাটক
মঙ্গলবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২২


বিনোদন প্রতিবেদক

বঙ্গনিউজঃ  ইউটিউবে নতুন রেকর্ড গড়লো এই সময়ের তরুন প্রজন্মের পরিচালক মামুন অর রশিদের নাটক কাজের মেয়ে যখন বউ গত ২০ জানুয়ারী নাটকটির প্রযোজনা প্রতিষ্টান সৃষ্টি মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পায় । এর পর থেকে নাটকটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে । মাত্র ২৫ দিনেই নাটকটি ইউটিউবে এক কোটির ও অধিক দর্শক দেখেছেন। যা চলতি সময়ে একটি রেকর্ড গড়লেন নাটকটি । এর আগে ২৬ দিনে ১ কোটি ভিউ অতিক্রম করে রেকর্ড গড়েছিলো বাংলাদেশের অন্যতম সেরা অভিনেতা আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর শিল্পী নাটকটি । কিন্তু ২৫ দিনেই ১ কোটি ভিউ অতিক্রম করে সেই রেকর্ডটি ছাপিয়ে যায় কাজের মেয়ে যখন বউ নাটকটি । নাটকটিতে কাজের মেয়ে চরিত্রে অভিনয় করেছেন সায়লা সাথী । এছাড়া ও গুরুতপুর্ন চরিত্রে অভিনয় করেছেন সাগর মির্জা , রকি খান , রত্না খান ,ফারুক আল ফারাবী ।

এই সব বিষয় নিয়ে নাটকটির নির্মাতা মামুন অর রশিদের সাথে কথা হলে তিনি গণমাধ্যমকে জানান তার যাত্রা শুরু হয় ইউটিউবে শর্টফিল্ম দিয়ে,এখন পর্যন্ত তিনি ১৫০টির এর অধিক শর্টফিল্ম নির্মান করেছেন ,প্রতিটি শর্টফিল্ম এর ভিউ ইউটিউবে গড়ে ১০ লাখ এর উপরে রয়েছে
এই তরুন নির্মাতার নির্মিত প্রথম নাটক:ভাইয়ের গালফ্রেন্ড,ইউটিউব এ ভিউ ছিলো ৫০ লাখ এর বেশি
তার নির্মিত কিছু জনপ্রিয় নাটকগুলোর মধ্যে :চক্রান্ত করিয়া প্রেম,হেড স্যার এর মেয়ে,বয়ফ্রেন্ডের হাতে কিডন্যাপ সহ আরো অনেক জনপ্রিয় নাটক রয়েছে ইউটিউবে।

নির্মাতা মামুন অর রশিদ গনমাধ্যমকে আরো জানান
তিনি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন Prank King Emtertainment এর পরিচালক আর্থিক সজিব । তিনি তার শ্রোদ্ধেয় বড় ভাই এবং মেন্টর । যার হাথ ধরে তার মিডিয়ায় পথচলা শুরু হয়েছিলো। এবং তার আজকের এই অর্জন প্র্যাঙ্ক কিং এন্টারটেইনমেন্ট এর পরিচালক আর্থিক সজীবকে উৎসগ্র করতে চান।

বাংলাদেশ সময়: ২২:৩১:৫২ ● ৭৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ