২৭ মে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত স্ট্রেঞ্জার থিংস এর চতুর্থ ও শেষ মৌসুম।

Home Page » বিনোদন » ২৭ মে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত স্ট্রেঞ্জার থিংস এর চতুর্থ ও শেষ মৌসুম।
বৃহস্পতিবার, ৩ মার্চ ২০২২



 ফাইল ছবি

বঙ্গনিউজঃ   অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে নেটফ্লিক্স ঘোষণা করেছে স্ট্রেঞ্জার থিংস এর প্রকাশের তারিখ । ২৭ মে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত স্ট্রেঞ্জার থিংস এর চতুর্থ ও শেষ মৌসুম। নতুন মৌসুমটিকে দুই অংশে ভাগ করে পর্যায়ক্রমে প্রকাশ করবে নেটফ্লিক্স। প্রথম অংশ প্রকাশ পাবে ২৭ মে এবং দ্বিতীয় টি ১লা জুলাই। প্রতিটি ব্যাচে কতটি পর্ব থাকবে তা এখনো নিশ্চিত ভাবে জানা যায়নি । তবে স্ট্রেঞ্জার থিংস চতুর্থ মৌসুম প্রকাশের তারিখ ঘোষণার পর ভক্তদের মধ্যে প্রচুর উচ্ছ্বাস দেখা গেছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সম্পর্কে তাদের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

কেন দুটি মুক্তির তারিখ ? ডাফার ব্রাদার্স ও শোরনার একটি বিবৃতিতে বলেছেন, “নতুন মৌসুমটি এখন পর্যন্ত সবথেকে বড় তাই এটি প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে।” এরই প্রেক্ষিতে দুই পর্বে বিভক্ত করে প্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

ডেভিড হারবার - যিনি হপার চরিত্রে অভিনয় করেন - আগে একটি প্রশ্নোত্তরের সময় বলেছিলেন যে সিরিজটি ” ২০২১ এর প্রথম দিকে আসার কথা ছিল” কিন্তু করোনভাইরাস মহামারীর কারণে বিলম্বিত হয়েছে। সিরিজটি প্রাক প্রাদুর্ভাবের সময় চিত্রগ্রহণ শুরু করলেও মহামারীর কারণে তা বিরতি দিতে বাধ্য হয়েছিল।

স্ট্রেঞ্জার থিংস মৌসুম চারের ট্রিজার প্রকাশ হয়েছিল বেশ কিছুদিন আগেই ।যেটিতে ইলেভেন তথা এল এর আপসাইড ডাউনের জীবন্ত লতা দ্বারা শ্বাসরোধ করা হয়েছে। এটিতে একটি ঘড়ির কাঁটাও রয়েছে। ভিডিওটি এই বার্তা দিয়ে শেষ হয়েছে, “আমরা আর হকিন্সে নেই।” আমরা কি আশা করতে পারি যে উল্টোদিকের গোপন রহস্যের উপর পর্দা টানা হবে?

তারপরে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে, একটি দ্বিতীয় ট্রেলার এসেছিল, একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রত্যাবর্তন নিশ্চিত করে… হপার জীবিত! বাড়ি থেকে অনেক দূরে কামচাটকার তুষারময় মরুভূমিতে বন্দী করা হয়েছে। সেখানে সে অন্যান্য শ্রমিকদের সাথে নতুন রাস্তা নির্মাণের কাজ করছে। মৌসুমী ৩ এর শেষে ধ্বংস হওয়ার পরে, ডাফার ভাইরা নিশ্চিত করেছেন যে ডেভিড হারবার চরিত্রটি আবার ফিরে আসবে।

সংকলনে:মাসুম আজাদ

বাংলাদেশ সময়: ১১:৩১:৫৭   ১৫২ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিনোদন’র আরও খবর


বাজেটে বরাদ্ধ রাখার দাবিতে সাভার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সমাবেশ
মায়ের জন্য নতুন বাড়ি কিনলেন ডোয়াইন জনসন
ফটোগ্রাফার হৃদয় আহাম্মেদ সপ্ন তার বহুদূর
কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরিদীর জন্মদিন আজ
পুতিনের ‘গার্লফ্রেন্ড’ সম্পর্কে যা জানা যাচ্ছে
ছেলে সন্তানের মা হলেন অভিনেত্রী কাজল
ইমন ইসলাম ঈদের পরে নতুন এ্যালবাম নিয়ে আসছে
ঈদে চমক নিয়ে আসছেন নুরআলম সিদ্দিকী
ডিজিটাল মার্কেটার হিসেবে জনপ্রিয় মুখ আফনান আপন
টিপ পরা যাবে না,কোন আইনে আছে ? সংসদে সুবর্ণা মুস্তফা

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement