সড়কে প্রাণ গেল তিন বন্ধুর

Home Page » জাতীয় » সড়কে প্রাণ গেল তিন বন্ধুর
সোমবার, ২৮ মার্চ ২০২২



সড়ক দুর্ঘটনা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন বন্ধু নিহত হয়েছেন। তাঁরা মোটরসাইকেলের আরোহী ছিলেন। আজ সোমবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার গোপালগঞ্জ-পয়সারহাট মহাসড়কের সিকির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন কোটালীপাড়া উপজেলার উত্তরপাড়া গ্রামের রুদ্র মাহামুদ (২০), উলাহাটি গ্রামের মুরাদ গাজী (২২) ও ঊনশিয়া গ্রামের নাঈম হাওলাদার (২২)। এর মধ্যে রুদ্র মাহামুদ কোটালীপাড়া শেখ ‍লুৎফর রহমান সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র ও মুরাদ গাজী একই কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। অপরজনের সম্পর্কে জানা যায়নি।

পুলিশ জানায়, একই মোটরসাইকেলে রুদ্র, মুরাদ ও নাঈম কোটালীপাড়া থেকে পয়সারহাটের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি সিকির বাজার মোড়ে কবি সুকান্ত ম্যুরালের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সুন্দরবন কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রুদ্র ও মুরাদ ঘটনাস্থলেই মারা যান। এ সময় গুরুতর আহত অবস্থায় নাঈমকে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথে নাঈমের মৃত্যু হয়।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। নিহত তিনজনের লাশ উদ্ধার করে কোটালীপাড়া থানায় রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪:৫৬:৫৬   ২৩৬ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তুলতে হবে -প্রধানমন্ত্রী
জিয়াউর রহমান আমাকে দেশে ফিরতে বাধা দিয়েছিল:শেখ হাসিনা
বেলুচিস্তানে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪১ জন
রাজশাহীর ব্যাপক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে চাই : লিটন
বিচার বিক্রি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা :প্রধান বিচারপতি
প্রশিক্ষণ মহড়ার সময় ভারতে ২ যুদ্ধবিমান বিধ্বস্ত
৫০ বিলিয়ন ডলারের সম্পদ হারিয়েও এশিয়ার শীর্ষ ধনী গৌতম আদানি
রুশ সেনাদের মোকাবেলায় ৩২১টি ভারী ট্যাংকের প্রতিশ্রুতি
রোহিঙ্গাদের প্রত্যাবাসনে ওআইসির সমর্থন চেয়েছে বাংলাদেশে
অমর্ত্য সেন নোবেল জয়ী নন !!


Bongo News News Archive

আর্কাইভ