ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেল এর মৃত্যু

Home Page » ক্রিকেট » ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেল এর মৃত্যু
মঙ্গলবার ● ১৯ এপ্রিল ২০২২


---

বঙ্গনিউজঃ      গত সোমবার (১৪ মার্চ) রাতে চিকিৎসকদের পরামর্শে মোশাররফ রুবেল কে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই চলে তার চিকিৎসা। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে গত শুক্রবার তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যায় তার পরিবার।

২০১৯ সালের মার্চে ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। দেড় বছর চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু ২০২১ সালের জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা গেছে, পুরনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। তারপর থেকে আবার শুরু হয়েছে কেমোথেরাপি। সব মিলিয়ে ২৪টি কেমোথেরাপি নিয়েছেন। গত ১১ অক্টোবর ইউনাইটেড হাসপাতালেই সর্বশেষ কেমোথেরাপি নিয়েছেন তিনি।

২০০৮ সালে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জাতীয় দলে অভিষেক রুবেলের। তিন ম্যাচ ওয়ানডে খেলে ১ উইকেট পান। দল থেকে অতি দ্রুত বাদ পড়েন। এরপর তাকে ২০১৩ সালে শ্রীলঙ্কা সফরে নিয়েছিল দল। কোনো ম্যাচ খেলার সুযোগ না পেয়ে আবার বাদ পড়েন।

২০১৬ সালে আট বছর পর জাতীয় দলের জার্সিতে মাঠে নেমে ৩ উইকেট পান। দলকে জেতাতে বড় ভূমিকাও রাখেন তিনি। কিন্তু পরের ম্যাচে উইকেট না পাওয়ায় রুবেল আবার জাতীয় দল থেকে বাদ পড়েন। ফলে তার ক্যারিয়ার সেখানেই থেমে যায়।

বাংলাদেশ সময়: ১৯:২২:৪০ ● ৬৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ