“জাবি ইএমবিএ এ্যালামলাই এসোসিয়েশন ক্রিকেট টুর্নামেন্ট-২০২২

Home Page » ক্রিকেট » “জাবি ইএমবিএ এ্যালামলাই এসোসিয়েশন ক্রিকেট টুর্নামেন্ট-২০২২
মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২



ফাইল ছবি

বঙ্গনিউজ : জাবি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের আয়োজনে গত ২২শে জুলাই বিশ্ববিদ্যালয়ের কর্মচারী মাঠে কাস্ট্রোল প্রেজেন্টস জাবি ইএমবিএ ক্রিকেট টুর্নামেন্ট - ২০২২ অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় ফাইন্যান্স চ্যালেঞ্জর্সকে ৬ উইকেটে পরাজিত করে এইচআরএম ফ্যালকন চ্যাম্পিয়ন হয়। টসে জিতে ফিনান্স চ্যালেঞ্জস প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত আট ওভারে পাঁচ উইকেটে ৬৪ রান করে। এইচআরএম ফ্যালকনস পাঁচ ওভার চার বলে চার উইকেটে ৭০ রান করে চ্যাম্পিয়ন হয়। ফাইনাল খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হন মুশফিক ম্যাশ এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন নাসিম আহমেদ।
টুর্নামেন্টে জাবির ব্যবসা অনুষদের চারটি বিভাগের মোট আটটি টিম অংশগ্রহণ করে। গ্রুপ পর্বের খেলাগুলো গত ২৪ ও ২৫ জুনে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী মাঠে অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলা শেষে ইএমবিএ এর বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থী এবং উপস্থিত অতিথি-দর্শকদের জন্য হাড়িভাঙ্গা এবং মিউজিকাল চেয়ার খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল মান্নান, ডেপুটি কমিশনার অফ পুলিশ, কাউন্টার টেরিরিসম এন্ড ট্রান্সইন্টারন্যাশনাল ক্রাইম, ডিএমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব মতিয়ার রহমান, ডেপুটি কমিশনার অফ পুলিশ, সিটিএসবি, ডিএমপি, জনাব আলতাব হোসাইন বিশ্বাস, ম্যানেজিং ডিরেক্টর, বিটিসি গ্রুপ, জনাব সৈয়দ মাহীন জুবায়েদ, ভাইস-প্রেসিডেন্ট এন্ড ব্রাঞ্চ ম্যানেজার, এইচএসবিসি ব্যাংক, জনাব মোঃ রাসেদুল হাসান (লিটন), ফ্যাসিলিটেটর (এডিমন এন্ড একাডেমি), আকিজ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ, জনাব আক্তারুজ্জামান সোহেল, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা, জনাব মো: আরিফুল ইসলাম, বিসনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, কাস্ট্রোল বাংলাদেশ, জনাব মো: হেদায়েতুল্লাহ, প্রোপাইটর, সান রাইস অটো, জনাব বশির আহমেদ, প্রোপাইটর, নিউ বাংলা মোটরস, জনাব নাজমুল নাসিফ, ম্যানেজিং ডিরেক্টর, রেড ব্রিকস কন্সট্রাকশন, জনাব এম এ তাহের শেরপা, ম্যানেজিং ডিরেক্টর, শেরপা পাওয়ার ইঞ্জিনিয়ারিং লিমিটেড। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের প্রেসিডেন্ট জনাব মাকসুদুর রহমান, ভাইস প্রেসিডেন্ট জনাব এস এম মাসুম, সাধারণ সম্পাদক জনাব সাইদুর রহমান, জনাব মাসুদ রানা, জনাব রেজওয়ান আহমেদ, জনাব জাহিদুল ইসলাম শরীফ সহ অন্যান্য সদস্য এবং নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন সাইদুর রহমান এবং সভাপতিত্ব করেন এসোসিয়েশনের প্রেসিডেন্ট, জনাব মাকসুদুর রহমান।
উক্ত টুর্নামেন্টের স্পনসর হিসাবে ছিলেন কাস্ট্রোল বাংলাদেশ, রেড ব্রিকস কন্সট্রাকশন, সান রাইস অটো, নিউ বাংলা মোটরস, ক্যালিফোর্নিয়া ফ্রাইড চিকেন (সিএফসি)
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে জাবি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের নানাবিধ সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা এবং কল্যানমুলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং এ ধারা অব্যহত রাখার আহ্বান জানান।
এছাড়াও অনুষ্ঠানের অন্যান্য অতিথিবৃন্দ তাদের বক্তব্যে এসোসিয়েশনের নানাবিধ কর্মকান্ডের প্রশংসা করেন এবং এসোসিয়েশনের সাথে থাকার ও সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে চ্যাম্পিয়ন এবং রানার-আপ দল সহ অন্যান্য বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। পুরুস্কার বিতরণী অনুষ্ঠান শেষে অনুষ্ঠানের সভাপতি জনাব মাকসুদুর রহমান এসোসিয়েশনের পরবর্তী কার্যক্রমের সংক্ষিপ্ত আলোচনা শেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৬:০৩:৪৪   ৫০৩ বার পঠিত   #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড
টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং এ আফিফের উন্নতি

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement