ভারতীয় নাগরিকের জুতায় লুকানো ১৩ টুকরা স্বর্ণ

Home Page » অর্থ ও বানিজ্য » ভারতীয় নাগরিকের জুতায় লুকানো ১৩ টুকরা স্বর্ণ
বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২


আটক ভারতীয় নাগরিক

বঙ্গনিউজঃ   ভারতে পাচারকালে ৬২১ গ্রাম সোনাসহ দর্শনা বন্দরে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে শুল্ক গোয়েন্দা। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে শুল্ক গোয়েন্দার একটি টিম এ সব স্বর্ণ আটক করে।

অভিযানে অংশ নেওয়া শুল্ক গোয়েন্দা বেনাপোল সার্কেলের রাজস্ব কর্মকর্তা আব্দুর রহিম জানান, ‘সোনাগুলো ঢাকা থেকে চুয়াডাঙ্গার দর্শনা বন্দর চেকপোস্ট দিয়ে ভারতে পাচার করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে ভোর থেকে বন্দরে অবস্থান করে একটি টিম।

এরপর বেলা ১১ টায় তাদের আটক করতে সক্ষম হয়। পরে তাদের দুজনের পায়ের জুতার মধ্য থেকে বড়-ছোট ১৩ টুকরা (৬২১ গ্রাম) সোনা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৪৫ লাখ টাকা। এ সময় ভারতীয় দুই নাগরিককে আটক করা হয়।
তারা হলেন- কলকাতার জোড়াবাগান থানার দেবেন্দ্র রোডের বাসিন্দা চুনিলাল গুপ্তের ছেলে অনুপ কুমার গুপ্ত (৪৮) ও পিকনিক গার্ডেন রোডের রামশ্রীর ছেলে রাজেশ কুমার (৪২)।

গত সপ্তাহে বেনাপোল বন্দর দিয়ে বাংলাদেশে এসেছিলেন তারা। উদ্ধার করা সোনাগুলো কাস্টমস এ জমা করা হয়েছে। আটক দুজনের বিরুদ্ধে মামলার পর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮:১২:৫৪ ● ৪৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ