নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হতে বললেন সুনামগঞ্জ ১ আসনে মনোনয়ন প্রত্যাশী সেলিম

Home Page » প্রথমপাতা » নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হতে বললেন সুনামগঞ্জ ১ আসনে মনোনয়ন প্রত্যাশী সেলিম
বৃহস্পতিবার ● ২১ সেপ্টেম্বর ২০২৩


সুনামগঞ্জ -০১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ সেলিম আহমেদ নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হতে বললেন

সাজেদা আহমেদ, বিশেষ প্রতিনিধি, বঙ্গ-নিউজ:
দেশব্যাপী শেখ হাসিনার পরিকল্পনা ও উন্নয়ন আজ দুনিয়ায় মাঝে রোল মডেল। বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্র প্রধানগন শেখ হাসিনার কোভিড১৯ মোকাবিলা, উন্নয়নের অগ্রযাত্রায় বিস্মিত।
হাওরবেষ্টিত সুনামগঞ্জ-১ আসনের উন্নয়নে শেখ হাসিনার সরকার বরাবরই আন্তরিক। কিন্তু ব্যর্থ,অযোগ্য, হাইব্রিড এবং পরিক্ষিত দুর্নীতিবাজ বিগত দিনে উন্নয়ন প্রকল্পের টাকায় নিজের ও পরিবারের উন্নয়ন করেছেন। যে কারণে এই আসনের মানুষ অবকাঠামোগত উন্নয়ন বঞ্চিত থাকায় অর্থনৈতিকভাবেও অনেক পিছিয়ে গেছে। তিনি বলেন, আমি প্রতিশ্রুতিতে বিশ্বাসী নই। শুধু এই অঞ্চলের মানুষের ভালোবাসা মাথায় তোলে রেখে বলতে চাই, আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট ও প্রকৃত রাজনৈতিক নেতৃত্বকে মনোনয়ন দেবেন। আমি কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে আজ তৃনমূলের মানুষের মাঝে কাজ করে যাচ্ছি।তাই আমার বিশ্বাস নেত্রীর গুডবুকে আমিই শেষ পর্যন্ত থাকছি।
কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও সুনামগঞ্জ -০১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ সেলিম আহমেদ তার বক্তব্যে আরও বলেন,আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী দেখতে চাই।এজন্য নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানাই।
পাশাপাশি দেশে বিদেশে ৭১এর পরাজিত শক্তি বিএনপি -জামাতের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মী ও দেশপ্রেমিক জনগণের প্রতি আহবান জ  মধ্যনগর উপজেলা সদরে আওয়ামী লীগ সরকারের ১৫ বছরের অর্জন ও সাফল্য তুলে ধরতে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন।

---

স্থানীয় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। জেলা ছাত্রলীগের সহ সভাপতি কবির খানের সঞ্চালনায় সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী এবং ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি ছিল।

বাংলাদেশ সময়: ১৮:২৫:৪৩ ● ৩১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ