‘হানিমুনে’বিয়ের আগেই আদিত্য-অনন্যা

Home Page » বিনোদন » ‘হানিমুনে’বিয়ের আগেই আদিত্য-অনন্যা
বৃহস্পতিবার ● ২৮ ডিসেম্বর ২০২৩


 ‘হানিমুনে’বিয়ের আগেই আদিত্য-অনন্যা

বঙ্গনিউজঃ   বলিউডের বর্তমান সময়ের আলোচিত প্রেমের জুটি হচ্ছেন আদিত্য রয় ও অনন্যা পাণ্ডে। যদিও তারা এখনো বিষয়টি নিয়ে কেউ মুখ খুলেননি। অভিনেতা চাঙ্কি পাণ্ডেকন্যার সঙ্গে বলিউডের ‘নাইট ম্যানেজার’-এর রোম্যান্সের বিষয়টি কারোই অজানা নয়।

সম্প্রতি কফি উইথ করণের এপিসোডে এসে এমনটি জানালেন তারা। তবে এবার আর গোপনে নয়, প্রকাশ্যেই নতুন বছর একসঙ্গে কাটাতে উড়াল দিলেন এ জুটি।

বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন দুই তারকা। অনন্যার পরনে ছিল শার্ট ও জ্যাকেট, সঙ্গে ঢিলেঢালা প্যান্ট। অন্যদিকে আদিত্যের পরনেও ছিল একই পোশাক। দুজনকে একান্ত সময় কাটাতে দেশের বাইরে উড়াল দিতে দেখেই নেটিজেনরা বলছেন— বিয়ের আগেই ‘হানিমুন’ সেরে নিচ্ছেন এ জুটি।

এদিকে কফি উইথ করণের এক এপিসোডে বন্ধু সারা আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা। যেখানে অনন্যার চর্চিত প্রেমে সিলমোহর দেন সারা। ওই অনুষ্ঠানেই বলে ফেলেন, ‘অনন্যার কাছে নাইট ম্যানেজার (আদিত্য অভিনীত সিরিজ) রয়েছে, আমার নেই’।

এসবের পর যখন তারা দুজন একসঙ্গে নতুন বছর উদযাপনের জন্য বিদেশে উড়াল দিলেন, তখন নেটিজেনরাও মেতে উঠলেন নানা মন্তব্যে। অধিকাংশই বলছেন, ‘বিয়ের আগেই হানিমুন, সম্পর্ক টিকবে তো?’।

প্রসঙ্গত, গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার পর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। এই জল্পনার মাঝেই অনন্যার ২৫তম জন্মদিন উদযাপন করতে মালদ্বীপে উড়াল দিয়েছিলেন এই জুটি। মাসখানেক বাদে আবারও একান্ত সময় কাটাতে দেশ ছাড়তে দেখা গেল তাদের।

বাংলাদেশ সময়: ১২:৪৯:০৮ ● ১১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ