নির্মাণকাজ বন্ধ করে দিলেন পটিয়া হাসপাতাল ভবনের এমপি

Home Page » বিশ্ব » নির্মাণকাজ বন্ধ করে দিলেন পটিয়া হাসপাতাল ভবনের এমপি
শুক্রবার ● ২৬ জানুয়ারী ২০২৪


নির্মাণকাজ বন্ধ করে দিলেন পটিয়া হাসপাতাল ভবনের  এমপি

 

বঙ্গনিউজঃ   চট্টগ্রামের পটিয়া হাসপাতালের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ বন্ধ করে দিয়েছেন নবনির্বাচিত এমপি মোতহেরুল ইসলাম চৌধুরী। মাটিমিশ্রিত বালি ও লাল ধুলোমিশ্রিত কংকর ব্যবহারের কারণে তিনি এ নির্দেশ প্রদান করেছেন। ইতোমধ্যে সেসব কাজ তথা কলাম নির্মাণ করা হয়েছে তা অপসারণের নির্দেশও দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার পটিয়া হাসপাতাল ব্যবস্থা কমিটির সভায় তিনি এ নির্দেশ দেন। এর আগে তিনি সরেজমিন পরিদর্শনকালে মাটিমিশ্রিত বালি ও লাল পাউডার মিশ্রিত কংকর দেখতে পান। বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি আরও বলেন, হাসপাতাল একটি সেবাদানকারী প্রতিষ্ঠান। এখানে সাধারণ মানুষের সেবা নিশ্চিত করতে হবে। পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে রোগীদের চাপের বিবেচনায় শেখ হাসিনার সরকার ৫০ শয্যা থেকে ১শ শয্যায় উন্নীত করছেন। কিন্তু হাসপাতালে ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজে অনিয়ম হলেও কেউ তাতে নজর দেয়নি। তিনি হাসপাতাল ভবনের সম্প্রসারণ কাজের যথাযথ মান নিশ্চিতের সংশ্লিষ্টদের নির্দেশ দেন। নির্মাণকাজে যথাযথ মান নিশ্চিতকরণ ছাড়া নির্মাণ কাজ করতে পারবে না বলেও জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সব্যসাচী নাথের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, কাউন্সিলর কামাল উদ্দীন বেলাল, মুক্তিযোদ্ধা আহমদ নবী, নুরুল আবছার, ডা. আইয়ুব নবী।

উপস্থিত ছিলেন- কেলিশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোজ সেন, আওয়ামী লীগ নেতা আবদুল খালেক, সাংবাদিক আবদুর রাজ্জাক, আবদুল হাকিম রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩:০৯:১৫ ● ৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ