পরিবারের দাবি ফাঁসানো হয়েছে সুমনকে,বিস্ফোরক ঘটনায়

Home Page » জাতীয় » পরিবারের দাবি ফাঁসানো হয়েছে সুমনকে,বিস্ফোরক ঘটনায়
সোমবার ● ১২ ফেব্রুয়ারী ২০২৪



বঙ্গনিউজঃ 
  রাজধানীর হাজারীবাগ এলাকায় একটি বাড়ির নিচতলা থেকে ৫টি ককটেল উদ্ধারের ঘটনায় রোববার মামলা করেছে হাজারীবাগ থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে ককটেল উদ্ধারের সময় আটক করা হয় বাড়ির মালিকের ছেলে সুমনকে (৩৫)।

হাজারীবাগ লেনের ১২ নম্বর বাড়ি থেকে ককটেলগুলো উদ্ধারের দুই দিন পর দায়ের করা মামলায় আসামি সুমনকে আদালতে পাঠিয়েছে পুলিশ। বিস্ফোরক আইনে মামলায় সুমনের সাথে আরও চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদে ককটেলগুলো সম্পর্কে কোনো সদুত্তর দিতে না পারায় সুমনকে গ্রেফতার করা হয়েছে।

তবে এ ঘটনায় সুমনের পরিবার বলছে, শুক্রবার রাতে সুমনকে আটক করা হলেও রোববার দুপুরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে। সুমনের বাবা বোরহান উদ্দিন দাবি করেন, তার ছেলে কখনো এগুলোর সাথে জড়িত নয়। কেউ ষড়যন্ত্র করে তার ছেলেকে ফাঁসিয়ে দিয়েছে। বাসায় সিসি ক্যামেরা আছে। কারা এখানে ককটেল রেখে গেছে তা সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করার দাবি জানান তিনি। সুমন ঢাকা দক্ষিণ সিটির ৬ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে।

এ বিষয়ে হাজারীবাগ থানার ওসি নূর মোহাম্মদ বলেন, নির্বাচনের সময় একটি ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণে দুজন আহত হয়। ওই সময় থানায় একটি জিডি হয়েছিলো। এরপর তদন্ত করে আমরা গত শুক্রবার একটি বাড়ীতে গিয়ে ৫টি ককটেল উদ্ধার করি। এ ঘটনায় আটক সুমনকে জিজ্ঞাসাবাদে কোনো সদুত্তর দিতে না পারায় তাকে মামলা দিয়ে আদালতে পাঠনো হয়। তাকে জিজ্ঞাসাবাদে আরও চারজনের নাম পেয়েছি আমরা। সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রেখেছিলেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ৯:৫০:২৪ ● ৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ